Top

ব্যোমকেশের ভূমিকায় দেব, তাহলে সত্যবতী কি রুক্মিণী

২৯ জানুয়ারি, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
ব্যোমকেশের ভূমিকায় দেব, তাহলে সত্যবতী কি রুক্মিণী
বিনোদন ডেস্ক :

সত্যান্বেষী ব্যোমকেশ বক্সী। এই নামটিই যেন সিনেমা প্রেমীদের কাছে এক অপার বিস্ময়। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের সৃষ্ট গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বক্সী দীর্ঘদিন ভিন্ন এক স্বাদে ও মহিমায় বাঙালিদের আচ্ছন্ন করে রাখেন। কলকাতার রূপালি পর্দায় এ ভূমিকায় উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গেছে।

এবার এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে দেবের নাম। তবে ব্যোমকেশ বক্সীর ভূমিকায় দেবের নাম আসার পরই বার বার উচ্চারিত হচ্ছে আরেকটি প্রশ্ন। তাহলে রুক্মিণীই কি হতে চলেছেন ব্যোমকেশের সত্যবতী? এমন হাজারো প্রশ্ন উস্কে দিয়েছেন অভিনেতা ছোট্ট একটি টুইটে।

শনিবার সন্ধ্যায় টুইট করে দেব লেখেন, ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করলাম। অভিনেতা হয়ে নিজের আগামী ছবির ঘোষাণা করছি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’, আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।’

২০০৬ থেকে ২০২৩। প্রায় ১৭ বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ছবিতে অভিনয় করার পরিকল্পনাই ছিল না দেবের। মুম্বইয়ে গিয়ে আব্বাস-মস্তানের ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবিতে কাজ করেছিলেন সহকারী হিসবে। খ্যাতি, যশ, প্রশংসা— চাননি কিছুই। চেয়েছিলেন নিরন্তর কাজ করে যেতে, সেটাই করছেন। অভিনেতার পরিচয়ের পাশপাশি জুড়েছে সাংসদের তকমা। বাংলা ছবিতে ১৭ বছর পূর্ণ করায় এই বড় ঘোষণা করলেন দেব।

এদিকে বেশ কয়েক বছর হল প্রযোজক দেবের অভিষেক হয়েছে। ‘চ্যাম্প’ থেকে শুরু তার পর ‘কবীর’, ‘কিশমিশ’, ‘টনিক’, ‘প্রজাপতি’-র মতো হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। খুব শীঘ্রই শুরু করবেন ‘বাঘাযতীন’- এর শুটিং। তার মাঝেই এই নতুন ঘোষণায় উন্মাদনা দেব অনুরাগীদের মধ্যে।

 

শেয়ার