Top

সিদ্ধার্থ-কিয়ারায় বিরক্তির

৩০ জানুয়ারি, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ
সিদ্ধার্থ-কিয়ারায় বিরক্তির
বিনোদন ডেস্ক :

বলিউডের তারাকা অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তাদের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। আগামী মাসেই গাঁটছড়া বাঁধবেন জুটি।

ইতিমধ্যে একাধিক গণমাধ্যম তাদরে বিয়ে নিয়ে সংবাদ প্রকাশ করেছে, জানা গেছে নাকি বিয়ের স্থান এবং অতিথির তালিকাও প্রস্তুত করা হয়েছে। আসছে ৪-৬ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হবে। তবে বিষয়টি নিয়ে এখন সকলকে ধোঁয়াসার মাঝে রেখেছেন তারা। শুরু থেকে এখন অবধি নিজেদের প্রেম-বিয়ে নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি এই তারকা জুটি।

এমনকি সম্প্রতি এক সাক্ষাত্কারে সিদ্ধার্থকে এ নিয়ে প্রশ্ন করা হলেও নিজের নতুন সিনেমা ‘মিশন মজনু’ বলে বিষয়টি এড়িয়ে যান। তবে গতকাল সিদ্ধার্থের দেওয়া এক পোস্ট বিয়ের গুঞ্জনে নতুন হাওয়া লগিয়েছে। বাড়িয়ে দিয়েছে ভক্তদের কৌতুহল। পোস্টে সিদ্ধার্থ লিখেছেন, ‘আগামীকাল সাহসী এবং উত্তেজনাপূর্ণ কিছু আসছে!’ আর এতেই ভক্তরা দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন। অনেকেই তাদের বিয়ে নিয়ে শুভকামনা জানাতে শুরু করেছেন।

আবার অনেকে বলেছেন, তারা তাকে বিশ্বাস করেন না এবং এটি কিছু প্রচারমূলক কৌশল হতে পারে। অন্যদিকে বিষয়টি নিয়ে কিয়ারাও আগের মতোই লুকোচুরি করছেন। তারকাদের এই লুকোচুরি নতুন কিছু না হলেও ভক্তরা যে সিদ্ধার্থ-কিয়ারার বিষয়টিতে বিরক্ত সেটা এরইমধ্যে বিভিন্ন মাধ্যমে লক্ষ্য করা গেছে।

তবে এমন লুকোচুরির পর অনেক তারকাই গাঁটছড়া বেঁধে চমকে দিয়েছেন সবাইকে সেই নজিরও রয়েছে। সেই জায়গা থেকে সিদ্ধার্থ-কিয়ারা ভক্তরা আশা করতেই পারেন, হয়তো গণমাধ্যমে প্রকাশ হওয়া সময়েই সানাই বাজাবেন তারা!

 

শেয়ার