Top

এখনও আশা দেখছেন অনন্যা

০১ ফেব্রুয়ারি, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ
এখনও আশা দেখছেন অনন্যা
বিনোদন ডেস্ক :

চার বছরেও ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভালো কোনো জায়গা করতে পারেননি অনন্যা পাণ্ডে। এ নিয়ে আক্ষেপ রয়েছে অভিনেত্রীর। নানা ধরনের চরিত্রে তিনি নিজেকে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছেন, তা-ও দর্শকের মনে দাগ কাটতে পারেননি বলেই তার ধারণা।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অনন্যা। রোম্যান্টিক ছবি ‘গেহরাইয়াঁ’র পর দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে দ্বিভাষিক ক্রীড়ামূলক ছবি ‘লাইগার’-এও নায়িকা হিসাবে দেখা যায় তাকে। অল্প সময়ে নানাভাবে চেষ্টা করার পর অনন্যার দাবি, ‘মনে হচ্ছে খুব ধীরে ধীরে এগোচ্ছে আমার কেরিয়ার।’

তার মতে, মহামারিই হয়তো এর জন্য দায়ী। বললেন, করোনার দু’টি বছরে কাজ পাইনি। আরও কাজ আসতে পারত। এখন অনন্যার মনে হচ্ছে, এ বার হয়তো ভালো সময় আসছে। দ্রুত নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন বলেই আশা দেখছেন অভিনেত্রী।

সেই সঙ্গে দুই প্রাণের বন্ধু সুহানা খান এবং শানয়া কাপুরের নতুন শুরু নিয়েও উচ্ছ্বসিত অনন্যা। তাদের প্রথম সিনেমা যে এ বছরই মুক্তি পাচ্ছে। উত্তেজনায় ডগমগ অনন্যা বলেন, শানয়া করণ জোহরের সঙ্গে কাজ করছে। সুহানা জোয়া আখতারের সঙ্গে। আর কী চাই! আমার এত রোমাঞ্চ লাগছে যে কী বলব। ওদের প্রথম কাজগুলো দেখার জন্য ছটফট করছি।

শেয়ার