Top

পরকীয়ায় ভেঙে যায় সৌরভ-মধুমিতার সংসার

১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৫১ পূর্বাহ্ণ
পরকীয়ায় ভেঙে যায় সৌরভ-মধুমিতার সংসার
বিনোদন ডেস্ক :

টলিপাড়ার প্রাক্তন জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম মধুমিতা সরকার ও সৌরভ চক্রবর্তী। এখনকার সফল নায়িকা মধুমিতা যে বিবাহিত, তা জানা ছিল না অনেকেরই। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকেই বিয়েটা সেরে রেখেছিলেন তিনি। একই সিরিয়ালে কাজ করতে করতেই দুজনের প্রেম, অতঃপর বিয়ে। কিন্তু সাত জন্মের বন্ধন ভেঙে গিয়েছিল মাত্র কয়েক বছরেই।

মধুমিতার ক্যারিয়ারের একেবারে শুরুর দিকের সিরিয়াল ‘সবিনয় নিবেদন’। সেই সিরিয়ালের সেটেই সৌরভের সঙ্গে প্রথম আলাপ তার। প্রথম দর্শনেই প্রেম না হলেও ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসেন তারা। প্রেম জমার সঙ্গে সঙ্গে সেরে ফেলেন বিয়ে। তবে সামাজিকভাবে নয়, আইনিভাবে বিয়ে করেছিলেন এ জুটি।

কিন্তু খুব বেশিদিন টেকেনি সেই বিয়ে। সম্পর্ক ভালো থাকা সত্ত্বেও শেষমেষ বিচ্ছেদের পথে হাঁটেন মধুমিতা-সৌরভ। বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সৌরভের বিরুদ্ধে অভিযোগের ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে প্রাক্তনের বিরুদ্ধে সরাসরিভাবে পরকীয়ার অভিযোগও তুলেছিলেন।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুমিতা বলেছিলেন, ‘একটি সম্পর্ক টিকিয়ে রাখতে শুধুমাত্র ভালোবাসাই যথেষ্ট নয়। বৈবাহিক জীবনে মানসিক অত্যাচারেরও ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। যদিও মধুমিতার তোলা অভিযোগ উড়িয়ে দেন সৌরভ। ২০১৯ এই বিয়ে ভেঙে আলাদা হয়ে গিয়েছিলেন তারা।’

একবার দিদি নাম্বার ওয়ানে গিয়েছিলেন মধুমিতা। সেখানেই জানিয়েছিলেন, বিয়ের বেশ কয়েক বছর কেটে গিয়েছে তাদের। তবে পাঁচ বছর পূর্ণ হলে নিশ্চিন্ত হতে পারবেন। তাহলে বিয়েটা টিকে যেতে পারে। কিন্তু মধুমিতার কথা মেলেনি। শেষ পর্যন্ত তার আগেই বিচ্ছেদ হয় তাদের।

 

শেয়ার