Top

মারা গেছেন তামিল কৌতুক অভিনেতা মায়িলসামি

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
মারা গেছেন তামিল কৌতুক অভিনেতা মায়িলসামি
বিনোদন ডেস্ক :

দক্ষিণি সিনেমার জনপ্রিয় কৌতুক অভিনেতা মায়িলসামি আর নেই। আজ রোববার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন মায়িলসামি। গতকাল শনিবার বেশি অসুস্থ অনুভব করেন তিনি। সেসময় তড়িঘড়ি তাকে চেন্নাইয়ের একটি হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। কিন্তু পথিমধ্যেই মারা যান তিনি। হাসপাতালে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

দক্ষিণি অভিনেতা ও পরিচালক কে ভাগ্যরাজের ‘ধাভানি কানাভুগাল’ ছবির মাধ্যমে অভিনয়ে নাম লিখিয়েছিলেন মায়িলসামি। পরে তামিল সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন একজন কৌতুক অভিনেতা হিসেবে। ৩৯ বছরের ক্যারিয়ারে ২০০টির বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি।

তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে ‘ধুল’, ‘ভাসিগারা’, ‘ ঘিল্লি’, ‘গিরি’, ‘উথামাপুথিরান’, ‘ভিরাম’, ‘কাঞ্চনা’ ও ‘কাঙ্গালাল কাইধু সে’ উল্লেখযোগ্য। পর্দায় মানুষ হাসানোর কাজ করে দর্শকের ভালোবাসার পাশাপাশি পেয়েছেন অসংখ্য পুরস্কার। এরমধ্যে তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কারও রয়েছে।

এ অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহকর্মী ও অনুরাগীদের মধ্যে। অনেকেই সামাজিক মাধ্যমে তাকে নিয়ে শোক প্রকাশ করেছেন।

মায়িলসামিকে নিয়ে বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক রমেশ বালা টুইটারে লিখেছেন, ‘প্রয়াত অভিনেতা মায়িলসামির শেষ ভিডিও… তিনি অস্বস্তি বোধ করেছিলেন। এরপর পরিবার তাকে পোরুর রামচন্দ্র হাসপাতালে নিয়ে যায়। পথেই মারা যান তিনি। পরে চিকিৎসকরা নিশ্চিত করেছেন। তিনি বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন। কিংবদন্তিরা চলে যায। শান্তিতে থাকুন!’

 

শেয়ার