Top

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তুললেন তার গৃহপরিচারিকা

২০ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:১১ পূর্বাহ্ণ
নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তুললেন তার গৃহপরিচারিকা
বিনোদন ডেস্ক :

ব্যক্তিগত জীবনের জটিলতার কারণে আবারও খবরের শিরোনাম হয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার তার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তার গৃহপরিচারিকা। তার দাবি, নওয়াজের জন্য দুবাইয়ে আটকে আছেন তিনি। ঠিকমতো খাওয়া-দাওয়াও জুটছে না তার।

নওয়াজের সঙ্গে স্ত্রী আলিয়ার সম্পর্কের তিক্ততার খবর সবার জানা। সম্প্রতি আলিয়ার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন নওয়াজউদ্দিনের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। তার অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল তাদের মধ্যে। তা নিয়েই চরমে পৌঁছায় ঝামেলা। তার মধ্যেই দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতে গেছেন নওয়াজ ঘরনি আলিয়া। তার দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা। এসবের মধ্যেই এবার গৃহপরিচারিকার একাধিক অভিযোগে বিদ্ধ হলেন নওয়াজ।

আলিয়ার আইনজীবী নওয়াজের গৃহপরিচারিকা স্বপ্না রবিন মাসির পক্ষে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে, কাঁদতে কাঁদতে নিজের দুর্দশার কথা জানাচ্ছেন স্বপ্না। তিনি বলেন, নওয়াজের জন্য দুবাইয়ে আটকে পড়েছেন তিনি। তাকে বেতন দেওয়া হচ্ছে না। এমনকি ঠিকমতো খাওয়া-দাওয়াও পাচ্ছেন না।

স্বপ্নার অভিযোগ, কোম্পানির সেলস ম্যানেজার হিসেবে তাকে চাকরি দিয়েছিলেন নওয়াজ। আসলে ছেলে-মেয়েদের দেখভালের ভার তুলে দেন স্বপ্নার কাঁধে। এক কথায়, নওয়াজের দুবাইয়ের বাড়িতে আয়ার কাজ করেন স্বপ্না। এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে চান তিনি।

আইনজীবী রিজওয়ান টুইট করে ভারত সরকার ও দুবাইয়ের ভারতীয় দূতাবাসের কাছে সাহায্য চেয়েছেন। নওয়াজের ‘বেড়াজাল’ থেকে মুক্তির খোঁজে দিন গুনছেন স্বপ্না। যদিও এ নিয়ে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি কোনো প্রতিক্রিয়া জানাননি।

 

শেয়ার