Top

ব্রেকআপ করতে গিয়ে যশকে বিয়ে করেন নুসরাত

২২ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ
ব্রেকআপ করতে গিয়ে যশকে বিয়ে করেন নুসরাত
বিনোদন ডেস্ক :

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি নুসরাত জাহান-যশ দাশগুপ্ত। সন্তান ঈশানকে নিয়ে সুখেই কাটছে তাদের সংসার জীবন। যদিও এখনও সাত পাকে বাঁধা পড়েননি তারা। আর সেকারণেই মাঝেমধ্যে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় তাদের। যদিও সেসবে পাত্তা দিতে নারাজ যশরত।

মাত্র কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন যশ-নুসরাত। অভিনেত্রী জানিয়েছিলেন, ‘যশের হাত ধরে আমি পালিয়েছিলাম। ও আমার বাড়ির সামনে নিচে এসে দাঁড়িয়েছিল। আমি তৎক্ষণাৎ নেমে আসি নিচে। এরপর দুজনে মিলে পালিয়ে যাই। যদিও আমরা গিয়েছিলাম ব্রেকআপ করতে। কিন্তু একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই।’

এই ঘটনা নিয়ে কম কটূক্তির মুখে পড়তে হয়নি নুসরাতকে। এমনকি সন্তান হওয়ার পরও বহু সমালোচনার মুখে পড়েছেন তিনি। তবে সবকিছুকেই বুড়ো আঙ্গুল দেখিয়ে রাজনীতি এবং অভিনয় দুটিই চুটিয়ে করছেন অভিনেত্রী নুসরাত জাহান।

২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈন। তুরস্কে বসেছিল বিয়ের আসর। জমজমাট রিসিপশন অনুষ্ঠিত হয় কলকাতায়। তবে দুই বছর যেতে না যেতেই ভাঙ্গন ধরে সেই সম্পর্কে। অভিনেত্রীর দাবি, লিভ ইন রিলেশনশিপে ছিলেন তারা।

পরে হাইকোর্টের পক্ষ থেকেও জানিয়ে দেওয়া হয় আইনি বিয়ে হয়নি নিখিল-নুসরাতের। বিয়ে কখনও হয়নি। তিনি আরও দাবি করেছিলেন, টক্সিক রিলেশনশিপে নিজেকে আটকে না রেখে নিজের মতো করে বেঁচে থাকাটা ভীষণ জরুরি।

 

শেয়ার