Top

চার দিনে কত আয় করল অক্ষয়ের ‘সেলফি’ সিনেমা

০১ মার্চ, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ
চার দিনে কত আয় করল অক্ষয়ের ‘সেলফি’ সিনেমা
বিনোদন ডেস্ক :

অক্ষয় কুমারের সিনেমা দেখতে সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়ত দর্শক। কিন্তু এখন ঠিক তার বিপরীত। এখন তার ছবির প্রতি দর্শকের আগ্রহ নেই। টানা কয়েকটা ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার।

সবশেষ ২৪ ফেব্রুয়ারি ‘সেলফি’ সিনেমা মুক্তি পেয়েছে এ নায়কের। ধারণা করা হচ্ছিল, এর মাধ্যমে কামব্যাক করবেন অক্ষয়। যদিও তা হয়নি। ফ্লপের পথে হাঁটছে এই ছবি। ফলস্বরূপ মুক্তির চার দিনে ছবিটির আয়ের পরিমাণ খুব লজ্জাজনক।

৮০ কোটি রুপি বাজেটে নির্মিত অক্ষয়ের এই সিনেমাটি প্রথম দিন ২.৬০ কোটি আয় করেছিল। এরপর দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার ৩.৭৫ কোটি আয় করে। তৃতীয় দিন আয়ের পরিমাণ ছিল ৩.৮৫ কোটি। বক্স অফিস অনুযায়ী, এ পর্যন্ত ছবিটির সংগ্রহ ১০.২০ কোটি রুপি। সবমিলিয়ে অনেকদিন পর এমন লজ্জাজনক পরিস্থিতিতে পড়তে হয়েছে অক্ষয়কে।

তবে ব্যর্থতার দায় নিজের কাঁধে তুলে নিয়েছেন অক্ষয়।এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘এটা আমার সঙ্গে প্রথমবার হচ্ছে না। আমার ক্যারিয়ারের একটা সময় এক টানা ১৬টা ছবি ফ্লপ হয়েছিল। এরপর এমন একটা সময় গেছে যখন আমার পরপর ৮টা ছবি বক্স অফিসে চলেনি। এখন আবার টানা কয়েকটি ছবি বক্স অফিসে চলল না। এটা সম্পূর্ণ আমার ভুলের জন্যই হচ্ছে। দর্শক বদলে গেছে। ফলে সেই অনুযায়ী নিজেকে বদলাতে হবে। নতুন করে শুরু করতে হবে, কারণ দর্শকরা নতুন কিছু দেখতে চাইছে।’

অক্ষয় মনে করেন, ছবি ফ্লপ হওয়ার পেছনে দর্শকের দোষ নেই। তিনি বলেন, ‘দর্শককে দায়ী করবেন না। এটা শতভাগ আমার দোষ। আমি ভুল ছবি বাছাই করেছি, এখানে দর্শকদের কোনো দোষ নেই।’

শেয়ার