Top

মাঝরাতে কার বাড়ি থেকে বেরুলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

০২ মার্চ, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ
মাঝরাতে কার বাড়ি থেকে বেরুলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা
বিনোদন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অকাল প্রয়াত তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল তার দিকে। অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার। এই ঘটনায় হাজতবাস পর্যন্ত করতে হয় রিয়াকে।
তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। যার প্রেমে পড়েছেন তিনি সোহেল খানের সাবেক স্ত্রীর সীমার ভাই বান্টি সাজদেহের।

বলিউডের ভেতরে বেশ প্রভাব আছে বান্টির। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এবার বান্টির বাড়ি থেকে বেরুতে দেখা গেল রিয়াকে। তাও বেশ রাতের বেলা। বাড়ি থেকে বেরিয়ে একই গাড়িতে উঠেন তারা। গোটা ঘটনা ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরায়। সামাজিক যোগাযোগমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

যা দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। কেউ লিখেছেন, ‘নতুন বলির পাঁঠা পেয়েছেন রিয়া।’ কেউ লিখেছেন, ‘এই মেয়ে একেবারে নির্লজ্জ।’

বিনোদন ও ক্রীড়া নিয়ে ব্যবস্থাপনার কাজ করেন বান্টি। আগে সোনাক্ষী সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল তার। এখন সেই বান্টিতেই মজেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর যখন সবার রাগ পড়েছিল রিয়ার উপর, তখন বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

শেয়ার