Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এজি পাম্পের প্রথম ডিলার কনফারেন্স

০৪ মার্চ, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
এজি পাম্পের প্রথম ডিলার কনফারেন্স
নিজস্ব প্রতিবেদক :

দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ব্যানটেক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বিটিএল ইন্টারন্যাশনাল (এজি পাম্প) এর প্রথম ডিলার কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মার্চ) রাজধানীর ওয়েস্টিন হোটেলে এটি অনুষ্ঠিত হয়। এ সময় সর্বোচ্চ ক্রয় অর্জনকারী ডিলারদের মাঝে মোট ৪ ক্যাটাগরিতে টপটেন পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মুহাম্মদ আমীর হুসাইন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকিব জুবায়ের, পরিচালক জাকারিয়া আহমেদ, সিওও আবু কায়ছার ও কোম্পানির অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির জেনারেল ম্যানেজার (সেলস) শামীম মিয়া। ডিলারদের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাব ও পরামর্শ তুলে ধরেন দেশের বিভিন্ন জেলা থেকে আসা ডিলাররা।

ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকিব জুবায়ের বলেন, আন্তর্জাতিক মানসম্পন্ন এজি পণ্য সামগ্রী ক্রেতা সাধারণের হাতে পৌঁছানোর ক্ষেত্রে সেতুবন্ধন হিসেবে কাজ করছেন ডিলারবৃন্দ। মানসম্পন্ন পণ্য ও সেবা নিশ্চিত করতে বিটিএল ইন্টারন্যাশনাল সব সময় বদ্ধপরিকর।

সভাপতির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান মুহাম্মদ আমীর হুসাইন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং সবার ব্যবসায়িক সমৃদ্ধি ও সম্পর্ক আরো দৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবিলা করে সবাইকে একসঙ্গে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

শেয়ার