Top

শাকিব জয়ের ভিডিও দেখে কি মন্তব্য করলেন বুবলী

০৬ মার্চ, ২০২৩ ৩:৪৫ অপরাহ্ণ
শাকিব জয়ের ভিডিও দেখে কি মন্তব্য করলেন বুবলী
বিনোদন ডেস্ক :

অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের সুতা ছিড়ে গেলেও পুত্র জয়ের সঙ্গে শাকিব খানের দূরত্ব নেই। বাবা-ছেলের মধ্যে মধুর সম্পর্ক বিরাজমান। গতকাল রোববার এমন দৃশ্য দেখা গেল সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে।

শাকিব এখন ওমানের মাসকটে আছেন। একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সেখানে অবস্থান করছেন তিনি। সেখান থেকেই নিজের ফেসবুকে এ নায়ক একটি ভিডিও প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা গেছে, স্টেজে ওঠার আগে জয়ের সাথে ভিডিও কলে কথা বলছেন তিনি। বাবা-ছেলের খুনসুটিময় ৫২ সেকেন্ডের ওই ভিডিও পোস্ট করে শাকিব লিখেছেন, ‘ওমানে শোয়ের আগে আব্রামের কল।’

এদিকে অপু-বুবলীর আবার সাপ-নেউলে সম্পর্ক। তাই জয়ের সঙ্গে শাকিবের ভিডিও দেখে অনেকেই ভেবেছিলেন, বুবলী নিশ্চয়ই রাগে ক্ষোভে হিস হিস করছেন। কিন্তু সবার ধারণা ভুল প্রমাণ করেছেন বুবলী। তিনি ঝড়িয়েছেন ভালোবাসার পুষ্প।

নেটিজেনদের অবাক করে দিয়ে ওই ভিডিওটি বুবলীও শেয়ার দিয়েছেন নেট দুনিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা এবং শ্রদ্ধা শাকিব খান।’

বুবলীর এমন ইতিবাচক আচরণে অবাক হয়েছেন নেটাগরিকরা। অপুর সন্তানের প্রতি তার মমত্ববোধ দেখে প্রশংসায় সিক্ত করেছেন তাকে। তবে অপুকে এ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি।

শেয়ার