Top

জয়াকে লুকিয়ে বন্ধুর বাংলোতে সময় কাটাতেন অমিতাভ-রেখা

০৭ মার্চ, ২০২৩ ১১:৪৩ পূর্বাহ্ণ
জয়াকে লুকিয়ে বন্ধুর বাংলোতে সময় কাটাতেন অমিতাভ-রেখা
বিনোদন ডেস্ক :

অমিতাভ বচ্চন-রেখা বলিউডের এক পূর্ণতা না পাওয়া প্রেম কাহিনি। এ সম্পর্কের কথা জানেন সকলেই, চর্চাও কম নেই মুখরোচক এই গসিপ নিয়ে। কিন্তু প্রকাশ্যে কখনও কারও কিছু বলার সাহস হয়নি। তারা বরাবর অস্বস্তিকর প্রসঙ্গটা এড়িয়ে গেলেও রেখা আকারে ইঙ্গিতে বহুবার বুঝিয়েছেন যে তিনি বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন।

অমিতাভের সঙ্গে রেখার ঘনিষ্ঠতা শুরু হয় তার বিয়ের পর। জয়া বচ্চনের সঙ্গে বিগ বির বিয়েটা পরিবারের সম্মতিতেই হয়েছিল। কিন্তু ‘দো অনজানে’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে বাস্তবে দুই অচেনা মানুষ একে অপরের বেশিই কাছের হয়ে ওঠেন। তবে প্রথমে বিষয়টা কিছুটা আড়ালে থাকলেও একটি ছবির সেটে এক অভিনেতা রেখার সঙ্গে দুর্ব্যবহার করায় ক্ষিপ্ত হয়ে ওঠেন অমিতাভ। তারপরেই দুজনের পরকীয়ার খবর ছড়িয়ে পড়ে গোটা ইন্ডাস্ট্রিতে।

ধীরে ধীরে প্রকাশ্যে আসে অনেক তথ্যই। শোনা যায়, জয়াকে লুকিয়ে এক বন্ধুর বাংলোয় যেতেন অমিতাভ। সেখানে আসতেন রেখা। সবার নজর এড়িয়ে একান্তে সময় কাটাতেন দুজনে। এর জন্য নাকি নিজের শুটিংয়ের সময়ও বদলাতেন রেখা। বিষয়টা প্রথম ফাঁস করেন অভিনেতা-পরিচালক রঞ্জিত।

রঞ্জিতের পরিচালিত ছবি ‘কারনামা’তে প্রথমে রেখার অভিনয় করার কথা থাকলেও পরে তার বদলে আসেন অভিনেত্রী ফারাহ নাজ। এ বিষয়ে রঞ্জিত জানিয়েছিলেন, রেখার সময়ের সমস্যা ছিল। অভিনেত্রী নাকি নিজে তাকে ফোন করে অনুরোধ করেছিলেন, শুটিং সকালে করতে। তাহলে সন্ধ্যায় তিনি অমিতাভের সঙ্গে থাকতে পারবেন। সেটা সম্ভব না হওয়ায় ছবি থেকে বেরিয়ে যান রেখা।

শেয়ার