Top

ব্লাউজ ছাড়া শাড়িতে লাবণ্যময়ী জাহ্নবী কাপুর

০৯ মার্চ, ২০২৩ ১১:৫৪ পূর্বাহ্ণ
ব্লাউজ ছাড়া শাড়িতে লাবণ্যময়ী জাহ্নবী কাপুর
বিনোদন ডেস্ক :

বলিউডের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। তিনি প্রয়াত অভিনেত্রী কন্যা।জাহ্নবী সোশ্যাল মিডিয়াতে সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। হোক সেটা ড্রেসিং সেন্স বা তার সিনেমা, মিডিয়ার দৃষ্টিতে থাকেন তিনি।

কিছুদিন আগে যেমন তাকে সারা আলী খানের সঙ্গে দেখা গিয়েছিল জিম করতে, তেমনি পার্টিতেও তিনি সমানভাবে সাবলীল। মাঝেমধ্যেই তাকে আমরা দেখতে পাই নিজের বোন খুশি কাপুরের সঙ্গে বিভিন্ন জায়গায় পার্টি করতে। এছাড়াও তিনি একজন ফ্যামিলি পারসনও বটে। নিজের বাবা এবং পরিবারের সঙ্গে একটা লম্বা সময় কাটাতেও তাকে দেখা গিয়েছে এর আগে।

তবে শুধুমাত্র এখানেই তিনি ক্ষান্ত নন, সোশ্যাল মিডিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয় এবং একইভাবে সক্রিয়। মাঝেমধ্যেই আমরা তাকে দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে নানান রকম ভিডিও আপলোড করতে। নিজের প্রোফাইলে নানা রকমের ডান্স ভিডিও আপলোড করেন এবং ভক্তদের সঙ্গে তার যোগাযোগ বজায় রাখেন। নিজের লুকস এবং নিজের স্টাইলিশ গেট আপের জন্য সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বলিউডে তিনি সমানভাবে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর বেশ কিছু ভিডিও হয়েছে নানাভাবে ভাইরাল।

তবে এবার তিনি ভাইরাল হয়েছেন ব্লাউজ ছাড়া শাড়ি পরে। সাদা-কালো ছবিতে সকলের দৃষ্টি কারছেন ভালো। অনেক নেটিজেন প্রশংসা করছেন এভাবে তাকে দেখে। দেখেতেও লাগছে লাবণ্যময়ী।

তবে খোলামেলা পোশাক নিয়ে এই অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, খোলামেলা হতে কিংবা বিকিনি পড়তে আমার কোন আপত্তি নেই। কিন্তু সেটা চরিত্র ও গল্পের সঙ্গে যেতে হবে।

মূলত চরিত্রকে ফুটিয়ে তুলতে সব কিছু করতেই রাজি আছেন বলিউডের নতুন এই সেনসেশন। চরিত্রের জন্য যতটা খোলামেলা প্রয়োজন, ততটাই খুলতে রাজি তিনি।

শেয়ার