Top

দক্ষিণি সিনেমায় নিষিদ্ধ ইলিয়ানা ডি ক্রুজ

১১ মার্চ, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ
দক্ষিণি সিনেমায় নিষিদ্ধ ইলিয়ানা ডি ক্রুজ
বিনোদন ডেস্ক :

সামাজিক মাধ্যমের পাশাপাশি নিজের অভিনয়গুণে হাজার হাজার দর্শকের মন জয় করেছেন ইলিয়ানা ডি ক্রুজ। দক্ষিণি সিনেমা থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছেন নায়িকা। তার পর হিন্দি একাধিক ছবিতেও দেখা গেছে তাকে। কিন্তু চাঞ্চল্যকর কারণে সেই দক্ষিণি সিনেমায় ইলিয়ানাকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। অন্তত তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমনই খবর ছড়িয়ে পড়েছে।

দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে অনেকটা অংশই পড়ে। টালিগঞ্জের টলিউডের মতো একই নাম তেলগু ফিল্ম ইন্ডাস্ট্রির। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিকে ডাকা হয় কলিউড নামে। মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রিকে বলে মলিউড এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে বলে স্যান্ডালউড। যদি এই খবর সত্যি হয়, তবে সব ইন্ডাস্ট্রিতেই নিষিদ্ধ করা হয়েছে ইলিয়ানাকে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, পারিশ্রমিক নেওয়ার পরও এক তামিল ছবির শুটিংয়ে হাজির হননি ইলিয়ানা। বারবার যোগাযোগ করা হলেও তিনি পাত্তা দেননি বিষয়টায়। তার এমন অপেশাদার কাজকে নিন্দা করে তামিল ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ করা হয়েছে অভিনেত্রীকে। এ খবর গোটা ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়লেও, ইলিয়ানার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

কয়েকমাস আগেই শোনা যায় অসুস্থ ইলিয়ানা। হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি দেন। শরীরে পানির পরিমাণ কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। সেই সময় প্রায় তিন বোতল স্যালাইন দিতে হয় অভিনেত্রীকে। পরে অবশ্য নিজের স্বাস্থ্যের খবর জানান, স্থিতিশীল রয়েছেন তিনি। ইলিয়ানাকে শেষ দেখা গিয়েছিল, ‘দ্য বিগ বুল’ ছবিতে। এতে মীরা রাও চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন তিনি। সিনেমার পাশাপাশি আগামীতে তাকে ওয়েব সিরিজেও দেখা যাবে।

শেয়ার