Top

লেডি গাগার ছবি তুলতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন এক ফটোগ্রাফার

১৪ মার্চ, ২০২৩ ১০:১৫ পূর্বাহ্ণ
লেডি গাগার ছবি তুলতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন এক ফটোগ্রাফার
বিনোদন ডেস্ক :

পপ সেনসেশন লেডি গাগার ছবি তুলতে দৌড়ে আসছিলেন এক ফটোগ্রাফার। কিন্তু হঠাৎ হোঁচট খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তৎক্ষণাৎ তাকে সাহায্য করতে ছুটে যান গায়িকা।

রোববার অস্কারের ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান চলাকালীন ডলবি থিয়েটারে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, তারকাখচিত ঝলমলে রাতটি ছিল অস্কারের রাত। রেড কার্পেটে পপ সেনসেশন লেডি গাগার ছবি তুলতে দৌড়ে আসছিলেন এক ফটোগ্রাফার। হঠাৎ হোঁচট খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ফটোগ্রাফার। তৎক্ষণাৎ তাকে সাহায্য করতে ছুটে যান গায়িকা।

হঠাৎ এমন ঘটনায় প্রথমে হকচকিয়েও যান পপ গায়িকা। পরে অবশ্য তিনিই এগিয়ে আসেন। রেড কার্পেট থেকে উঠে দাঁড়াতে সাহায্য করেন ফটোগ্রাফারকে। তিনি ফটোগ্রাফারকে জিজ্ঞেস করেন, ‌‘আপনি ঠিক আছেন?’ এরপরই ভাইরাল হয়েছে পপ তারকার এই ভিডিও। লেডি গাগার এমন কাজের অনেকেই প্রশংসা করেছেন এবং ভক্তরা তাকে ‘রাণী’ বলে সম্বোধন করছেন। টুইটারে এক ইউজার লিখেছেন, ‘তিনি খুবই দয়ালু ও সৎ মানুষ।’

এবারে সেরা ছবির সম্মান পেয়েছে ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’। সব মিলিয়ে ৭টি অস্কার পেল এই ছবি। সেই হিসাবে এবারের অস্কারের অনেকটাই রইল ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’-কে কেন্দ্র করে। সেরা সিনেম্যাটোগ্রাফি বিভাগে অস্কার জিতে নিল ‘অল কোয়ায়েট ইন দ্য ওয়েস্টার্ন ফ্রান্ট’। অস্কার উঠল জেমস ফ্রেন্ডের হাতে। ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’ পেল ২০২৩ সালের অস্কারে সেরা গানের সম্মান। এই গানের জন্য সংগীত পরিচালক হিসেবে অস্কার পেলেন এমএম কিরাবানি এবং গীতিকার হিসেব অস্কার পেলেন চন্দ্রবোস।

শেয়ার