Top
সর্বশেষ

জনতার পুলিশ ষ্টোরে ২ টাকার ঈদ সামগ্রী প্রদান

১৫ এপ্রিল, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
জনতার পুলিশ ষ্টোরে ২ টাকার ঈদ সামগ্রী প্রদান
শেরপুর প্রতিনিধি: :

বঙ্গবন্ধুর বাংলাদেশ, পুলিশ আছে জনতার পাশে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার অসহায় হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্নবিত্তদের জন্য ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) বেলা ৫ ঘটিকায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে ফিতা কেটে ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

শেরপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পুনাক উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য, শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, শেরপুর জেলার অসহায় হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্নবিত্তদের মধ্যে ঈদ-উল-ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে জেলা পুলিশের উদ্যোগে ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর মাধ্যমে মাত্র দুই টাকার (নামমাত্র টোকেন মূল্য) বিনিময়ে ঈদ সামগ্রীর প্যাকেজের আওতায় শাড়ি, লুঙ্গি, চাউল, আলু, তেল, লাচ্ছা সেমাই ও চিনি বিক্রি করা হয়।

উপকারভোগীরা ২ টাকার বিনিময়ে ঈদ সামগ্রী ও পোষাক পেয়েছে। এজন্য তারা বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানান।

শেরপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম বলেন, আমরা চেষ্টা করেছি ঈদের আগে ও নববর্ষের দিন অসহায়দের পাশে দাঁড়ানোর। ভবিষ্যতে শেরপুর জেলা পুলিশের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার