Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় টেনিস প্রতিযোগিতা

১৫ এপ্রিল, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় টেনিস প্রতিযোগিতা
নিজস্ব প্রতিবেদক :

প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় সম্প্রতি ৩২তম নাসির উদ্দিন মেমোরিয়াল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতার আয়োজন করে অফিসার্স ক্লাব, ঢাকার টেনিস উপ-কমিটি। প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন মন্ত্রিপরিষদ সচিব ও ক্লাবের চেয়ারম্যান মো. মাহবুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার্স ক্লাব, ঢাকা’র জেনারেল সেক্রেটারি মেজবাহ উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) শেখ ইউসুফ হারুন।

এ সময় প্রাইম ব্যাংকের পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার