Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভিশন এম্পোরিয়ামে রেফ্রিজারেটর কেনাকাটায় পুরস্কার

১৫ এপ্রিল, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
ভিশন এম্পোরিয়ামে রেফ্রিজারেটর কেনাকাটায় পুরস্কার
নিজস্ব প্রতিবেদক :

আসন্ন দুই ঈদকে সামনে রেখে রেফ্রিজারেটর কেনাকাটায় হাজার হাজার ক্রেতার হাতে পুরষ্কার তুলে দিতে কর্মসূচি চালু করেছে আরএফএল গ্রুপের ইলেকট্রনিকস পণ্যের শোরুম ভিশন এম্পোরিয়াম।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘ডাবল ডোজ’ নামে এ কর্মসূচির উদ্বোধন করেন ভিশন এম্পোরিয়ামের জেনারেল ম্যানেজার এস এম সালাহউদ্দিন।

ভিশন এম্পোরিয়াম বিভিন্ন সময় ক্রেতাদের জন্য ফুলঝুড়ি অফারের আওতায় বিভিন্ন ধরনের গিফট বক্স তুলে দিয়েছে। এবার ক্রেতারা যেন নিশ্চিত পুরস্কার পান সেজন্য যোগ করেছে স্ক্যাচ কার্ড অফার। দুটি অফার সমন্বয় করে এ কর্মসূচির নাম করা হয়েছে ডাবল ডোজ অফার। এতে কোনো ক্রেতা রেফ্রিজারেটর কিনলেই পাবেন নিশ্চিত পুরস্কার। থাকবে সর্বনিম্ন এক হাজার টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকার পুরস্কার।

এছাড়া থাকবে বিভিন্ন ধরনের গিফট বক্স। আরএফএল ইলেকট্রনিকসের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজন আলী, ভিশন এম্পোরিয়ামের হেড অব অপারেশন সাব্বির-উজ-জামান, হেড অব সেলস তৌফিকুল ইসলাম ও নাজমুল হাসান এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার দেবাশীষ বসু এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার