Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংকের ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

২৭ এপ্রিল, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ
ইসলামী ব্যাংকের ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার ডেস্ক :

বেসরকারি খাতের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদ তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২০২২ সালে ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। আজ বৃহস্পতিবার ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত হয়। আগামী ৪০তম বার্ষিক সাধারণ সভার অনুমোদন সাপেক্ষে এ লভ্যাংশ দেওয়া হবে।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসানের সভাপতিত্বে পর্ষদ সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী ও তানভীর আহমেদসহ অন্যান্য পরিচালক, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ উপস্থিত ছিলেন।

আগামী ২২ জুন ব্যাংকের ৪০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২২ মে। এ ছাড়া সভায় অন্যান্য আলোচ্যসূচির সঙ্গে ৩১ মার্চ শেষ হওয়া ২০২৩ সালের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।

শেয়ার