Top

শাহিদের মন পেতে মরিয়া ছিলেন কারিনা কাপুর

২৯ এপ্রিল, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ
শাহিদের মন পেতে মরিয়া ছিলেন কারিনা কাপুর
বিনোদন ডেস্ক :

বর্তমানে কারিনা কাপুর খান নবাব পরিবারের বধূ। সাইফ আলি খানের সঙ্গে সুখী দাম্পত্য জীবন তার। কিন্তু বিয়ের আগে তিনিও জড়িয়েছিলেন অন্য সম্পর্কে। শুধু তাই নয়, প্রেমে হাবুডুবু খেয়ে সারা জীবন একসঙ্গে থাকার সিদ্ধান্তও নিয়ে নিয়েছিলেন। শাহিদ কাপুরের সঙ্গে তার প্রেম নিয়ে চর্চা হয় এখনও। তবে অনেকেই যেটা জানেন না সেটা হলো, তিনিই প্রথমে মরিয়া হয়ে উঠেছিলেন শাহিদের সঙ্গে প্রেম করার জন্য।

শাহিদ ও কারিনা একবার কফি উইথ করণ অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন। স্বাভাবিকভাবেই সম্পর্কের কথা নিয়ে প্রশ্ন উঠেছিল শোতে। কীভাবে আলাপ হয়েছিল দুজনের? প্রথম প্রস্তাবটাই বা কে দিয়েছিল প্রেমের? তখনই বোমা ফাটান অভিনেত্রী। রাখঢাক না করেই তিনি সটান বলে দিয়েছিলেন, তিনিই সারাক্ষণ শাহিদের পেছন পেছন ঘুরতেন।

কারিনা বলেছিলেন, ‘ও (শাহিদ) পাত্তাই দিত না। আমিই দুমাস ধরে ওর পেছনে পড়েছিলাম। আমিই উদ্যোগ নিয়ে মেসেজ করতাম। তারপরে অবশ্য শাহিদের মন গলে। আমার ডাকে সাড়া দিয়ে সম্পর্কে জড়ায়।’

যদিও কারিনার সঙ্গে সম্পর্ক টেকেনি শাহীদের। বিচ্ছেদের পরে নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে আক্ষেপ ও ব্যঙ্গ করতে দেখা গিয়েছিল শাহিদকে। একবার তিনি এও জানিয়েছিলেন, কারিনার সঙ্গে প্রেম করে তিনি বড় ভুল করেছিলেন।

শেয়ার