Top

নেটিজেনরা কেন সারা আলী খানের প্রশংসা করছেন

০২ মে, ২০২৩ ১০:২৮ পূর্বাহ্ণ
নেটিজেনরা কেন সারা আলী খানের প্রশংসা করছেন
বিনোদন ডেস্ক :

সামাজিক মাধ্যমে সারা আলি খান সবসময়ই বেশ সক্রিয়। প্রায়শই ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে জীবনের নানা বিষয় ভাগ করে নেন। সম্প্রতি, অভিনেত্রী একটি বিশেষ নোট লিখেছেন। সেখানে তিনি তার আসন্ন সিনেমা ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’-এর শুটিং শেষের পর একটি বিশেষ মুহূর্ত তুলে ধরেছেন।

ছবিতে তার লুক সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবিতে সারা আলি খানকে সবুজ পাড় সাদা শাড়ি পরে একটি রিকশায় বসে থাকতে দেখা যায়। পোস্টটির ক্যাপশনে মহাত্মা গান্ধীর বিখ্যাত একটি লাইন উদ্ধৃত করে লিখেছেন, এমনভাবে বাঁচুন যেন আপনি আগামীকালই মারা যাবেন। শিখুন এমন জিনিস যা নিয়ে সারা জীবন যেন আপনি বেঁচে থাকতে পারেন। এই শক্তিশালী চরিত্রটি চিত্রিত করার জন্য আমাকে বেছে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ কানন স্যার। সত্যিকারের শক্তি, মর্যাদার যেন প্রতিমূর্তি এবং তার সঙ্গে এ ছবি আমার আবেগ। কিছু জিনিস আমাদের আত্মায় থেকে গিয়েছে এবং আমি জানি আমি এটিকে আমার সঙ্গে চিরকাল বহন করব। জয় ভোলেনাথ।

সারা আলি খানের পোস্ট দেখে ভক্তরাও প্রশংসায় ভরিয়ে তুলেছেন। কমেন্টে তাদের ভালোবাসাও বর্ষণ করেছিলেন। একজন ভক্ত লিখেছেন, খুব সুন্দর লাগছে। অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন, এই চরিত্রে আপনাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। একজনের মন্তব্যে লেখা রয়েছে, এভাবেই ভালো কাজ করতে থাকো।

কান্নান আইয়ার পরিচালিত, ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ একটি জীবনীমূলক গল্প। এতে সারা আলি খানকে ছবিতে স্বাধীনতা সংগ্রামী ঊষা মেহতার ভূমিকায় দেখা যাবে। ছবিটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার কথা।

শেয়ার