Top

ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে পড়ে নিহত ১৫

০৯ মে, ২০২৩ ১২:৫৯ অপরাহ্ণ
ভারতে সেতুর রেলিং ভেঙে বাস নিচে পড়ে নিহত ১৫
আন্তর্জাতিক ডেস্ক :

ভারতের মধ্যপ্রদেশে একটি যাত্রীবাহী বাস সেতু থেকে পড়ে গেলে তিন শিশু ও ছয় নারীসহ কমপক্ষে ১৫ জন নিহত এবং ২৪ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (৯ মে) খারগোন জেলার ওন থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খারগোনের সাব-ডিভিশনাল পুলিশ কর্মকর্তা রাকেশ মোহন শুক্লা জানান, বাসটি ইন্দোরের দিকে যাচ্ছিল। কিন্তু সেটি ডোঙ্গারগাঁওয়ে বোরাদ নদীর ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। তবে ব্রিজের নিচে জায়গাটি শুকনা ছিল, অর্থাৎ নদীতে পানি ছিল না।

রাকেশ মোহন শুক্লা বলেন, ‘সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনায় তিন শিশুসহ ১৫ জনের মৃত্যু হয়। আহত যাত্রীদের খারগোন জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

রাকেশ মোহন আরও বলেন, ‘বাসের চালককে খুঁজে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে চালক ঘুমিয়ে পড়ার কারণে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে ধারণা করা হচ্ছে।’

পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গ্রামবাসীরা নিচে পড়ে যাওয়া বাসটি থেকে আহত যাত্রীদের উদ্ধার করে। উদ্ধার কাজ তদারকি করতে ঘটনাস্থলে পৌঁছেছেন জেলা কালেক্টর শিবরাজ সিং ভার্মা, পুলিশ সুপার ডি এস যাদব এবং অন্যান্য কর্মকর্তারা।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইটারে দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোক প্রকাশ করেছেন। খারগোন বাস দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের পরিবারকে চার লাখ রুপি, গুরুতর আহতদের ৫০ হাজার রুপি এবং সামান্য আহতদের ২৫ হাজার রুপি করে আর্থিক সহায়তা ঘোষণা করেছে মধ্যপ্রদেশ সরকার।

বিপি/এএস

 

শেয়ার