Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইএফআইসি ব্যাংকের কর্মীদের শিশুদের সম্মাননা প্রদান

১৩ মে, ২০২৩ ৮:৫৯ অপরাহ্ণ
আইএফআইসি ব্যাংকের কর্মীদের শিশুদের সম্মাননা প্রদান
নিজস্ব প্রতিবেদক :

আইএফআইসি ব্যাংকের কর্মীদের নবজাতক ও বিভিন্ন বয়সের শিশুদের স্বর্ণের কয়েন প্রদানের মধ্যদিয়ে সম্মাননা জানানো হয়েছে। শনিবার (১৩ মে) ঢাকা ক্যান্টমেন্ট এ সেনা মালঞ্চতে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ সম্মাননা প্রদান করা হয়।

সারাদিনব্যাপী এ বর্ণাঢ্য আয়োজনে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় পাঁচ শতাধিক নবজাতক ও বিভিন্ন বয়সের শিশুদের পরিবারের কাছে গোল্ড কয়েন উপহার তুলে দেন।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কে এ আর এম মোস্তফা কামাল ব্যাংকের কর্মীদের পরিবারের নতুন এ সদস্যদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য, আইএফআইসি ব্যাংক প্রতিবছর ব্যাংকের কর্মীদের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদানও করে থাকে।

শেয়ার