Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

স্নোটেক্স গ্রুপের এইচআর সামিট উদযাপন

২১ মে, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
স্নোটেক্স গ্রুপের এইচআর সামিট উদযাপন
নিজস্ব প্রতিবেদক :

আন্তর্জাতিক মানবসম্পদ দিবস উদযাপন ও ২০২৩ সালের এইচআর সামিট সফলভাবে সম্পন্ন করেছে স্নোটেক্স গ্রুপ। প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের সব কর্মচারীর অংশগ্রহণে ২০ মে দিবসটি পালন করা হয়।

এইচআর সামিট উপলক্ষে ধামরাই কারখানায় কেক কেটে মানবসম্পদ বিভাগের সহকর্মীদের সম্মান জানান স্নোটেক্স গ্রুপের পরিচালক (গ্রুপ অপারেশনস) মোশাররফ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্নোটেক্স গ্রুপের মানবসম্পদ প্রধান মো. তাসিবুল আলম তাসিব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক (অ্যাকাউন্টস ও ফিন্যান্স) ফয়জুর রহমান, সহকারী পরিচালক (মার্চেন্ডাইজিং) মো. তরিকুল ইসলাম, সালাউদ্দিন, মো. ফজলে রুম্মান, মো. হোসেন মনসুর, সহকারী পরিচালক (অপারেশনস-সারা লাইফস্টাইল লিমিটেড) মো. মতিউর রহমান, সহকারী পরিচালক (অপারেশন-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড) মো. জয়দুল হোসেন, সহকারী পরিচালক (অপারেশন-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড) সৈয়দ আসাদুজ্জামান আরমান, সহকারী পরিচালক (অপারেশন-কাট এন সিউ লিমিটেড) মো. মাসুদ হাসান, জিএম (অপারেশন-স্নোটেক্স অ্যাপারেলস লিমিটেড) মো. বাবুল হোসেন, এজিএম (মানবসম্পদ-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড) মো. মাহাফুজার রহমান, সিনিয়র ডিজিএম (গ্রুপ অপারেশনস) এ কে এম মাহমুদুল হাসান শুভ প্রমুখ।

মানবসম্পদ টিমের অবদান উদযাপন ও কোম্পানির মানবসম্পদের গুরুত্বকে স্বীকৃতি দেওয়াই ছিল এইচআর সামিটের উদ্দেশ্য। মূল বক্তব্য, প্যানেল আলোচনা এবং ইন্টারেক্টিভ সেশনের সমন্বয়ে উদযাপিত হয় এই দিনটি।

শেয়ার