Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে প্রাইম্যাক্স সিরিজের নতুন টিভি আনল সিঙ্গার

২৪ মে, ২০২৩ ৫:১৮ অপরাহ্ণ
বাজারে প্রাইম্যাক্স সিরিজের নতুন টিভি আনল সিঙ্গার
নিজস্ব প্রতিবেদক :

প্রাইম্যাক্স সিরিজের নতুন একটি ফোরকে এলইডি টিভি বাজারে এনেছে হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ। প্রতিষ্ঠানটি জানিয়েছে, সর্বাধুনিক প্রযুক্তির এই টিভি দেশের দর্শকদের টিভি দেখার ক্ষেত্রে এক অসাধারণ অভিজ্ঞতা দেবে।

গতকাল মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রাইম্যাক্স সিরিজের নতুন এই টিভির বাজারজাতকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম এইচ এম ফাইরোজ। এ সময় সিঙ্গারের বিপণন বিভাগের পরিচালক চন্দনা সামারাসিংহে, বিক্রয় বিভাগের পরিচালক কাজী রফিকুল ইসলাম ও অভিনেতা আরিফিন শুভসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিঙ্গার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রতিষ্ঠানটির ওয়েবসাইট বা দেশের যেকোনো বিক্রয়কেন্দ্র থেকে প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি কিনতে পারবেন ক্রেতারা। বর্তমানে ৪৩, ৫০ ও ৫৫ ইঞ্চি—এই তিন ধরনের সিঙ্গার প্রাইম্যাক্স ফোরকে এলইডি টিভি বাজারে পাওয়া যাচ্ছে। নতুন প্রযুক্তির এই টিভি কিনলে পাওয়া যাবে ৩ বছরের ওয়ারেন্টি, ৬ মাসের প্রতিস্থাপন (রিপ্লেসমেন্ট) গ্যারান্টি ও ফ্রি ইনস্টলেশন সুবিধা।

শেয়ার