Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গ্রাহকদের সুবিধা দিতে প্রাইম ব্যাংক ও যাত্রী অ্যাপের চুক্তি

১২ জুন, ২০২৩ ৪:৩৮ অপরাহ্ণ
গ্রাহকদের সুবিধা দিতে প্রাইম ব্যাংক ও যাত্রী অ্যাপের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

প্রাইম ব্যাংক সম্প্রতি ঢাকার একটি মর্যাদাপূর্ণ পরিবহন সেবা যাত্রী সার্ভিস লিমিটেডের সঙ্গে চুক্তি সই করেছে। চুক্তির অংশ হিসেবে প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার এবং কর্মচারীরা আগামী একমাস (১০ জুন থেকে ১০ জুলাই) যাত্রী অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে কেনা বাস টিকিটের বিশেষ মূল্য উপভোগ করতে পারবেন।

এই সহযোগিতার লক্ষ্য প্রাইম ব্যাংকের গ্রাহকদের জন্য অতিরিক্ত সুবিধা এবং নির্বিঘ্ন ভ্রমণের অভিজ্ঞতা প্রদান করা।

প্রাইম ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম আনোয়ার চৌধুরী এবং যাত্রী সার্ভিস লিমিটেডের পার্টনারশিপ ডিরেক্টর জায়ান ফিদা নুর নিজ নিজ প্রতিষ্ঠানের জন্য সমঝোতা স্মারক সই করেন। সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে প্রাইম ব্যাংক লিমিটেডের হেড অব কনজিউমার সেলস মামুর আহমেদ ও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার