Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং সেবায় যুক্ত হলো বেস্ট হোল্ডিং ও লা মেরিডিয়ান

০৯ জানুয়ারি, ২০২৪ ১১:৪৬ পূর্বাহ্ণ
ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং সেবায় যুক্ত হলো বেস্ট হোল্ডিং ও লা মেরিডিয়ান

বেস্ট হোল্ডিং লিমিটেড (বিএইচএল) এবং এর অঙ্গ প্রতিষ্ঠান লা মেরিডিয়ান ঢাকা- এর সাথে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। গত ০৩ জানুয়ারি ২০২৪ তারিখে লা মেরিডিয়ান ঢাকায় এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায় লা মেরিডিয়ান ঢাকা সহ বিএইচএল গ্রুপের অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানের কর্মীরা ব্র্যাক ব্যাংকের বিশেষায়িত ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। সেবাগুলোর মধ্যে রয়েছে পারসোনালাইজড স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, প্রতিযোগিতামূলক রেটে ঋণ-সুবিধা এবং ডিপিএস (ডিপোজিট পেনশন স্কিম) ও এফডি (ফিক্সড ডিপোজিট)- এর মতো আকর্ষণীয় সব ডিপোজিট স্কিম।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং, মো. মাহীয়ুল ইসলাম; এবং বেস্ট হোল্ডিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, হাসান আহমদ, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই সময় অনুষ্ঠানে বিএইচএল ও লা মেরিডিয়ান ঢাকা’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ডিরেক্টর, তাসনুভা ইসলাম; ফাইন্যান্স অ্যাডভাইজার, এ. বি. এম. আব্দুল্লাহ; অ্যাসিস্ট্যান্ড ডিরেক্টর অব গ্রুপ এইচ আর এ. বি. এম. ইখতিয়ার হোসেন; হোটেল ম্যানেজার, কারিন জংম্যান; ডিরেক্টর অব ফাইন্যান্স, মুহাম্মাদ মহসিন; ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং, জুবায়ের চৌধুরী; ডিরেক্টর অব হিউম্যান রিসোর্সেস, ইমামুল হকসহ আরও অনেকে।

ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র জোনাল হেড, এ. কে. এম. তারেক; হেড অব এমপ্লয়ি ব্যাংকিং, এ কে এম শাহাদুল ইসলাম; রিজিওনাল হেড, তানভির রহমান; ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের ইউনিট হেড, আরিফ চৌধুরী; এবং অন্যান্য কর্মকর্তারা।

কর্পোরেট পেশাজীবীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে তাঁদের জন্য বিস্তৃত সুযোগ-সুবিধা সম্বলিত উন্নত এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ায় ব্র্যাক ব্যাংক যে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ, এই চুক্তিটি তার-ই প্রতিফলন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়।

এনজে

শেয়ার