Top

সাবেক ইউপি সদস্যের বাড়িতে হামলা ও ভাংচুর

১৩ জুলাই, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ
সাবেক ইউপি সদস্যের বাড়িতে হামলা ও ভাংচুর
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপায় পূর্ব শত্রুতার জেরে কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য খোকন আহম্মেদ ভুটান (৪০) ও তার স্ত্রী শর্মীলী আহম্মেদকে (২৮) নিজ বাড়িতে থাকা অবস্থায় হামলা চালিয়ে মারধর ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। গত সোমবার (০৮ জুলাই) উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এতে সাবেক ইউপি সদস্যের স্ত্রী মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম হয়। তাদের উভয়কে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে ইউপি সদস্যের স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

এঘটনায় বৃহস্পতিবার (১১ জুলাই) শৈলকুপা থানায় ১১ জনের নাম পূর্বক অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামীরা হলেন- ১। তহিদুল ইসলাম ২। রেজাউল ইসলাম ৩। সাদ্দাম শেখ, ৪। সাব্বির শেখ ৫। মিন্টু শেখ ৬। রিন্টু শেখ ৭। মুসা শেখ ৮। ইছা শেখ ৯। আজিবর রহমান ১০। ঝন্টু শেখ ১১। রিপন শেখ। তারা সকলেই উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামীদের সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পূর্ব বিরোধ ছিল। এরই জের ধরে আসামীরাসহ অজ্ঞাতনামা ২/৩ জন সাবেক ইউপি সদস্যের বাড়িতে দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এসময় তারা বাড়িঘরেও ভাংচুর করে।

সাবেক ইউপি সদস্য খোকন আহম্মেদ ভুটান বলেন, তারা পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের দুইজনকে মারধর করতে থাকে। সেসময় রামদা দিয়ে আমাকে কোপ দিতে গেলে সেটা আমার স্ত্রী মাথায় লাগে। তার অবস্থা আশংকাজনক। আমি এ ঘটনার বিচার চাই।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

এএন

শেয়ার