Top

প্রথম কেমো নিয়েই শুটিংয়ে ফিরলেন ঐন্দ্রিলা

১২ মার্চ, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
প্রথম কেমো নিয়েই শুটিংয়ে ফিরলেন ঐন্দ্রিলা

কিছুদিন আগে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চলছে তার চিকিৎসা। প্রথম কেমো নিয়ে সুস্থ হয়েছেন এই মরন রোগ থেকে। দ্বিতীয় কেমো নেবেন ১৯ মার্চ।

ক্যান্সারে আক্রান্তের খবরটি নিজেই সামাজিক মাধ্যমে জানান ঐন্দ্রিলা। কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। তার এই কঠিন সময়ে পাশে আছেন অভিনেতা সব্যসাচী চৌধুরি।

সুস্থ হয়েই শুটিংয়ে ফিরেছেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিক খ্যাত ঐন্দ্রিলা শর্মা। সবকিছুই তার কাছে স্বাভাবিক হতে শুরু করেছে। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে সেই খবর নিজেই দিয়েছেন এই তারকা।

ফ্লোরের ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন, ‘শুটিং ফ্লোরে আবারও ফিরেছি’। তবে কেমোর জন্য তাঁকে চুল কাটতে হয়েছে। এদিন ঐন্দ্রিলার পরনে ছিল উজ্জ্বল হলুদ রঙের কুর্তি ও নীল রঙের লেগিংস।

পাঁচ বছর আগে ক্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে মনের ইচ্ছা নিয়ে এই মরণ রোগকে হারিয়ে সুস্থ হয়েছিলেন তিনি। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের পর গতবার ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছিলেন। এবার সেই মনোবলে ফিরছেন তিনি।

উল্লেখ্য, ঐন্দ্রিলা শর্মা টেলিভিশনের পাশাপাশি বলিউডেও অভিনয় করেন। ২০০৮ সালে ‘১৯২০’ দিয়ে তার সিনেমার অভিষেক। এরপর তাকে তেলেগু, তামিল ও কন্নর ইন্ডাস্ট্রিতেও দেখা গেছে।

শেয়ার