Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

শ্যামল দত্ত ও মোজাম্মেলদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার

১৬ সেপ্টেম্বর, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ
শ্যামল দত্ত ও মোজাম্মেলদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার
জেল‍া প্রতিনিধি :

ময়মনসিংহের ধোবাউড়ায় জনতার হাতে আটক সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে ঢাকায় পাঠানো হচ্ছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ চারজনকে আটক করে জনতা। পরে তাদের ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন- একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকার চালক সেলিম।

পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম বলেন, ঢাকায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ঢাকার ডিবি পুলিশ মামলাগুলো তদন্ত করছেন। ওইসব মামলার তদন্ত কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্মকর্তা বর্তমানে তাদের ঢাকায় নিয়ে যেতে ধোবাউড়া থানায় অবস্থান করছেন। তাদের কাছে চারজনকে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

বিএইচ

শেয়ার