Top
সর্বশেষ
ব্যবসা পরিচালনায় সরকারের কাছে ঋণসুবিধা চেয়েছে বেক্সিমকো লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০০, আহত ৪০০ পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাজ্যের সহযোগিতা চায় বাংলাদেশ ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক খান ও জামাল উদ্দিনের যোগদান ৯ ব্যাংকের চলতি হিসাবে ঘাটতি ১৮ হাজার কোটি টাকা প্রথমবার ট্রাইব্যুনালে হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে বদলি এক যুগের পুরোনো সার্ভেইল্যান্স উন্নয়নে বিশ্বব্যাংকের সহায়তা চায় বিএসইসি বিভিন্ন খাত সংস্কারে সরকারকে পূর্ণ সহায়তার আশ্বাস জাতিসংঘের

পিজি হাসপাতালে সিসিইউতে মাহমুদুর রহমান মান্না

২২ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫১ পূর্বাহ্ণ
পিজি হাসপাতালে সিসিইউতে মাহমুদুর রহমান মান্না
নিজস্ব প্রতিবেদক :

বুকে ব্যথা নিয়ে মধ্যরাতে রাজধানীর পিজি হাসপাতালে ভর্তি হয়েছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) গভীররাতে তিনি অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

তার ব্যক্তিগত চিকিৎসক ডা. শোয়েব মুহাম্মদ গণমাধ্যমকে জানিয়েছেন, মান্না হার্ট অ্যাটাক করেছেন। পরবর্তী ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তিনি শঙ্কামুক্ত নন।

মাহমুদুর রহমান মান্নার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রাজ্জাক সজীব।

আওয়ামী লীগ সরকারের শাসনামলে ২০১৫ সালে মাহমুদুর রহমান মান্না কারাগারে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক করলে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেসময় তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে।

নাগরিক ঐক্য দাবি করে, নিষ্ঠুর-নিপীড়ক হাসিনা সরকার তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে হাসপাতাল থেকে কারাগারে প্রেরণ করে। কারামুক্ত হওয়ার পরও তার পাসপোর্ট আটকে রাখা হয়। এ কারণে তিনি বিদেশে উন্নত চিকিৎসাও নিতে পারেননি।

বিএইচ

শেয়ার