Top
সর্বশেষ
মালদ্বীপের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় বাংলাদেশ বাংলাদেশের গণঅভ্যুত্থান বিশ্বে মুক্তি-ন্যায়বিচারে প্রেরণা জোগাবে: ড. ইউনূস ভারতের বৈদেশিক মুদ্রার রিজার্ভে ফের রেকর্ড নতুন যাত্রায় মার্কিন ব্যবসায়ীদের অংশীদারিত্ব চান ড. ইউনূস ‘ক্রীড়া সংস্থায় একই পদে দুই মেয়াদের বেশি কেউ থাকতে পারবে না’ ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় বৈশ্বিক জোট গঠনের উদ্যোগ সৌদি আরবের বাংলাদেশি নাগরিকদের ৪ শতাধিক ভিসা রিভিউ করল ভারত ‘প্রত্নতাত্ত্বিক নিদর্শনের জায়গা বেদখলের বিষয়ে কঠোর পদক্ষেপ নেয়া হবে’ সীমান্তে এমপি বাহারের ঘনিষ্ঠ সহযোগী আটক মেক্সিকোয় শস্য উৎপাদন বৃদ্ধির সম্ভাবনা

টেলিটক নিয়ে এলো ‘জেন জি প্যাকেজ’, মেয়াদ আনলিমিটেড

২৪ সেপ্টেম্বর, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
টেলিটক নিয়ে এলো ‘জেন জি প্যাকেজ’, মেয়াদ আনলিমিটেড

জুলাই-আগস্টের ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আলোচিত শব্দ ‘জেনারেশন জি’ বা ‘জেন জি’ কে অনুসরণ করে তরুণদের জন্য টেলিটক নিয়ে এসেছে ‘জেন জি’ প্যাকেজ। এই প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কমমূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডল অফার সুবিধা।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে ‘জেন-জি’ প্যাকেজের উদ্বোধন করা হয়।

প্যাকেজটি মূলত ‘জেনারেশন জেড’ বা সংক্ষেপে ‘জেন-জি’ দের জন্য চালু করা হয়েছে। ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে যাদের জন্ম, তারাই হলো জেন-জি বা জেনারেশন জেড। বর্তমানে এই প্রজন্মের সদস্যদের বয়স ১২ থেকে ২৭ বছর।

জেন-জি নতুন প্যাকেজের মূল্য ১৫০ টাকা। তবে প্রথম ৩০ দিনে গ্রাহক মাত্র ১০০ টাকা দিয়ে প্যাকেজটি কিনতে পারবে। এই প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কমমূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডল অফার সুবিধা। রয়েছে ১ সেকেন্ড পালস্, সাশ্রয়ী ভয়েস, ট্যারিফ এবং চাকরি প্রার্থীদের জন্য ১২ মাসের অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ সার্ভিসের ফ্রি সুবিধা।

‘জেন-জি’ নতুন গ্রাহক টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিম ক্রয় করতে পারবেন। এছাড়াও গুগল প্লে স্টোর থেকে মাই টেলিটক অ্যাপে নিবন্ধন করার মাধ্যমে বর্তমানে টেলিটক ব্যবহারকারীরা জেন-জি প্যাকেজের অফারগুলো গ্রহণ করতে পারবেন। পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারীরা ইউএসএসডি কোডের (*111#) মাধ্যমে এ সুবিধা পাবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.teletalk.com.bd তে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মো. মুশফিকুর রহমান, টেলিটক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরীসহ টেলিটকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এম জি

শেয়ার