Top
সর্বশেষ
সাবেক এমপি আব্দুস সালাম মুর্শেদী গ্রেফতার দিল্লি-নিউইয়র্কসহ ৫ মিশনের রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদেরও, নীতিমালা জারি মধ্যপ্রাচ্যে সংঘাত, বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ছেই ফিলিস্তিনের প্রতি সমর্থন অব্যাহত রাখবে বাংলাদেশ: ড. ইউনূস সেপ্টেম্বরে রেকর্ড ২৪০ কোটি ৪৭ লাখ ডলার পাঠালেন প্রবাসীরা পাচার হওয়া অর্থ ফেরাতে বিদেশে দুদকের ৭১ চিঠি ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত সীমান্তে বিএসএফ’র বল প্রয়োগ ও গোলাগুলির আশঙ্কা, সতর্কতা জারি বিজিবির এবারের দুর্গাপূজা অতীতের তুলনায় নির্বিঘ্ন হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

সানলাইফ ইন্স্যুরেন্সের এজিএম অনুষ্ঠিত

০১ অক্টোবর, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ
সানলাইফ ইন্স্যুরেন্সের এজিএম অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :

সানলাইফ ইন্স্যুরেন্সের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকার একটি কনভেনশন হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কোম্পানির চেয়ারম্যান ওয়াফী শফিক মিনহাজ খান-এর সভাপতিত্বে পরিচালনা পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ এবং কোম্পানির শেয়ারহোল্ডাররাও উপস্থিত ছিলেন।

এ সভায় শেয়ারহোল্ডারদের জন্য ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত শেষ হওয়া বছরের জন্য ০.৫% নগদ লভ্যাংশ অনুমোদন দেওয়া হয় ।

চেয়ারম্যান তার বক্তব্যে শেয়ারহোল্ডারদের সমর্থন এবং সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। কোম্পানির চ্যালেঞ্জিং সময়েও গ্রাহক সেবা নিশ্চিত করে ব্যবসায়িক কার্যক্রম বজায় রাখার জন্য তিনি সানলাইফ ইন্স্যুরেন্স-এর কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও নতুন পরিচালনা পরিষদের দূরদর্শিতার প্রতি তার দৃঢ় আস্থা জ্ঞাপন করে কোম্পানির ভবিষ্যৎ সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেন চেয়ারম্যান।

সভায় শেয়ারহোল্ডাররা কোম্পানিকে পুনরুজ্জীবিত করার লক্ষ্যে নতুন বোর্ডের দৃষ্টিভঙ্গি এবং কৌশলগুলোর প্রশংসা করেছেন। এছাড়াও তারা শক্তিশালী কর্পোরেট গভর্ন্যান্স, লভ্যাংশ ঘোষণা এবং ২০২৩ সালের বিস্তারিত বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য নতুন পরিচালনা পরিষদকে তারা ধন্যবাদ জানান।

বিএইচ

শেয়ার