Top
সর্বশেষ
উচ্চ খেলাপির ভারে আরও দুর্দশায় আর্থিক প্রতিষ্ঠান সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তিন পেসার অক্টোবরের শুরুতেই রেমিট্যান্সে সুবাতাস সৎ-নীতিবান অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার সঙ্গে আজ রাজনৈতিক দলগুলোর সংলাপ চট্টগ্রাম বন্দরে তেলবাহী জাহাজে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ১ আরও বাংলাদেশি জনশক্তি মালয়েশিয়ায় নিতে সহযোগিতা চেয়েছেন রাষ্ট্রপতি মালয়েশিয়ার সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক নতুন উচ্চতায় নিতে চাই: ড. ইউনূস আটকে পড়া ১৮ হাজার শ্রমিককে সুখবর দিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

০৬ অক্টোবর, ২০২৪ ৬:৪৪ অপরাহ্ণ
ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ
ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। তারা হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল বারী এবং ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহা: খাইরুল ইসলাম।

রোববার (০৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত পৃথক দুই বিজ্ঞপ্তিতে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, ৫ অক্টোবর থেকে আগামী ১ বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তাদেরকে নিয়োগ দিয়েছেন। দায়িত্ব পালনকালে তারা নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন বলেও জানানো হয়েছে।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর অধ্যাপক ড. মোহা: খাইরুল ইসলাম বলেন, আমার কাছে সবাই সমান। দল-মত নির্বিশেষে সব শিক্ষার্থীদের জন্য সমানভাবে কাজ করবো। ক্যাম্পাসে শৃঙ্খলা রক্ষায় সবসময় কাজ করে যাবো। এক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

এদিকে বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা রক্ষায় প্রচলিত আইনে যেমন আছে সেই অনুযায়ী কাজ করা হবে বলে জানিয়েছেন অধ্যাপক ড. মো: আব্দুল বারী।

এম জি

শেয়ার