Top

বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন

১৩ অক্টোবর, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ
বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে বিএনপির পক্ষ থেকে সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়েছে। জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রবিবার  (১৩ অক্টোবর) দুপুরে জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান সমন্বয়ক এম এ সালামের নেতৃত্বে শহরের রেল রোড থেকে লিফলেট বিতরণ শুরু করা হয়। পরে শহরের সাধনার মোড়, কাজী নজরুল ইসলাম,  শালতলা  মোড়,  শহরের গুরুত্বপূর্ণ এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়। নেতাকর্মীরা ব্যবসায়ী, পথচারী ও সাধারণ মানুষদের মাঝে লিফলেট প্রদান করেন এবং নিজ বাড়ি ও আশপাশ এলাকা পরিস্কার পরিচ্ছন্ন রাখার অনুরোধ করেন।

এসময়, বিএনপি নেতা খাদেম নেয়ামুল নাছির আলাপ, শাহেদ আলী রবি, হাদিউজ্জামান হীরু, মাহবুবুর রহমান টুটুল, মেহেবুবুল হক কিশোর, সরদার লিয়াকত আলী, জাহিদুল ইসলাম শান্ত, আইয়ুব আলী মোল্লা বাবুসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান সমন্বয়ক এম এ সালাম বলেন, বর্তমানে সারাদেশে ডেঙ্গুর প্রকোপ বেড়েছে।সচেতনার অভাবে অনে ডেঙ্গুর পরিমান বেড়ে যাচ্ছে। স্থানীয়দের সচেতন করতে আমরা লিফলেট বিতরণ করেছি। সচেতনামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান জেলা বিএনপির এই নেতা।

এনজে

শেয়ার