Top

প্রধান উপদ্রেষ্টার প্রেস-উইং এর সদস্য রাশেদুলকে কেশবপুর প্রেসক্লাবের সংবর্ধনা

১৪ অক্টোবর, ২০২৪ ৯:৩৮ অপরাহ্ণ
প্রধান উপদ্রেষ্টার প্রেস-উইং এর সদস্য রাশেদুলকে কেশবপুর প্রেসক্লাবের সংবর্ধনা
জেলা প্রতিনিধি :

অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদ্রেষ্টার প্রেস-উইং এর সদস্য ও বাংলাদেশ রাষ্টীয় সংবাদ সংস্থা (বাসস) এর নিউজ এডিটর সাংবাদিক এস এম রাশেদুল ইসলামকে কেশবপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) রাতে তিনি আকষ্মিক ভাবে কেশবপুর প্রেসক্লাবে উপস্থিত হলে প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে তাৎক্ষণিক ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় এবং অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মোহাম্মাদ ইউনুস এর প্রেস-উইং এর সদস্য নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দিত করা হয়।

প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ওই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেশবপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ।

এসময় উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান, নব-নির্বাচিত সহ-সভাপতি আব্দুল হাই সিদ্দিকী, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মাসুম বিল্লাহ, নির্বাহী সদস্য নুরুল ইসলাম খান, রমেশ চন্দ্র দত্ত, মেহদী হাসান জাহিদ, অলিয়ার রহমান, সদস্য এম আব্দুল করিম, শহিদুল ইসলাম, রুহুল আমিন খান, আলমগীর হোসেন, আব্দুল মোমিন, রাবেয়া ইকবাল, জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্যে এস এম রাশেদুল ইসলাম কেশবপুর প্রেসক্লাবের উন্নয়নে ও কেশবপুরের বন্যা কবলিত ১০৬টি গ্রামের দুর্গত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন। অনুষ্ঠান আরো বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবি ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান মিন্টু ও কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাহবুবুর রহমান টুলু । এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক সামছুল আলম বুলবুল, সাধারণ সম্পাদক বাবুল রানা বাবুল, দলিল লেখক ও বিএনপি নেতা আবু সাঈদ প্রমুখ।

বিএইচ

শেয়ার