Top
সর্বশেষ

দোকানীকে হাতুরীপেটা করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই

১৯ অক্টোবর, ২০২৪ ১১:৩৬ পূর্বাহ্ণ
দোকানীকে হাতুরীপেটা করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে এক মুদি দোকানীকে হাতুরীপেটা করে গুরুতর আহত করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।আহত ব্যবসায়ীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা  মেডিকেলে ভর্তি করেছেন। শিবচর থানার ওসি  মোকতার হোসেনসহ পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিক উপজেলার পাঁচ্চর বাজারের মুদি ব্যবসায়ী বনিক ট্রেডার্সের মালিক কমল বনিক  দোকান বন্ধ করে  দোকানের কর্মচারী জগা বনিককে সাথে নিয়ে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি  আসলে ৩-৪ জন মুখোশধারী দুর্বৃত্ত তাদের গতিরোধ করে হাতুড়ি দিয়ে ব্যবসায়ী কমল বনিকের উপর হামলা করে। দুর্বৃত্তরা তাকে হাতুরি দিয়ে মাথায়, বুকসহ শরীরের বিভিন্ন অঙ্গে পিটিয়ে গুরুতর আহত করে তার সাথে থাকা ৪ লাখ ২০ হাজার টাকা ও মূল্যবান কাগজপত্রসহ ব্যাগ নিয়ে পালিয়ে যায় । এসময় কমল বনিক ও তার কর্মচারী জগার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহতাবস্থায় কমল বনিককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত কমল বনিক পাঁচ্চর এলাকার অনিল বনিকের ছেলে।

শিবচর থানার ওসি  মোকতার হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দোষীদের ধরতে অভিযান চলছে।

এনজে

শেয়ার