Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিটিআরসির নতুন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইকবাল আহমেদ

২২ অক্টোবর, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ
বিটিআরসির নতুন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইকবাল আহমেদ
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নতুন কমিশনার পদে নিয়োগ পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইকবাল আহমেদ।

মঙ্গলবার (২২ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ টেলিযোগাযোগ আইন, ২০০১ এর ধারা ৭(১) এবং ৯(২) অনুযায়ী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইকবাল আহমেদকে তিন বছর মেয়াদে প্রকৌশলী ক্যাটাগরিতে বিটিআরসির কমিশনার পদে নিয়োগ দেওয়া হলো। তবে এক্ষেত্রে শর্ত হচ্ছে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক যোগদানের তারিখ থেকে পরিত্যাগ করতে হবে।

এ ছাড়া, এই নিয়োগের অন্যান্য শর্ত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

প্রসঙ্গত, বিটিআরসি দেশের একটি নিয়ন্ত্রক সংস্থা যা দেশের টেলিযোগাযোগ সেবা ও ইন্টারনেট নেটওয়ার্কের মান নিয়ন্ত্রণ, পরিচালনা এবং তত্ত্বাবধান করে থাকে।

বিএইচ

শেয়ার