Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাষ্ট্রপতির পদত্যাগেই থামবে আন্দোলন, অন্যথায় চলবে: ফারুক হাসান

২২ অক্টোবর, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ
রাষ্ট্রপতির পদত্যাগেই থামবে আন্দোলন, অন্যথায় চলবে: ফারুক হাসান

বাংলাদেশের রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগের দাবিতে ছাত্র-জনতার সাথে গণঅধিকার পরিষদও বঙ্গভবনের সামনে অবস্থান নিয়েছে। গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা কালভার্ট রোড জামান টাওয়ারের সামনে থেকে মিছিল নিয়ে বঙ্গভবনের সামনে অবস্থান নেয়।

গণঅধিকার পরিষদের সদস্য সচিব ফারুক হাসান বলেন, আমাদের দাবি পরিষ্কার শাহাবুদ্দিন চুপ্পুকে বঙ্গভবন ছাড়তে হবে। তিনি বঙ্গভবন ছাড়লেই ছাত্র-জনতা ঘরে ফিরে যাবে অন্যথায় আমাদের চলমান অবস্থান কর্মসূচি চলবে। ৫ আগষ্ট আমরা একটি বিপ্লবের মাধ্যমে স্বৈরাচার শেখ হাসিনাকে বিতাড়িত করেছি কিন্তু চুপ্পু সাহেবকে বিতাড়িত করতে পারিনি; এখন সময় তাকে বিতাড়িত করার।

তিনি রাষ্ট্রপতির চেয়ারে থাকা মানে শহীদদের রক্তের সাথে প্রতারণা করার শামিল। আমরা তাকে সময় দিয়েছি, এই সময়ের মধ্যে তিনি চেয়ার থেকে না নামলে আমরা ভিন্ন রাস্তায় তাকে চেয়ার থেকে নামাতে বাধ্য হবো।

শেয়ার