Top

প্রিয়াঙ্কার যোগ্যতা নিয়ে প্রশ্ন!

১৮ মার্চ, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
প্রিয়াঙ্কার যোগ্যতা নিয়ে প্রশ্ন!

ক্যারিয়ারের শীর্ষ সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড মাতিয়ে তিনি এখন হলিউডের পরিচিত মুখ। ইদানীং প্রযোজনাতেও নিয়মিত হয়েছেন এই অভিনেত্রী।

হলিউডের সব বিখ্যাত পুরস্কার আয়োজনে দেখা গেছে তাকে। আর সম্প্রতি নতুন এক প্রিয়াঙ্কাকে দেখল বিশ্ব। এবারের অস্কারের মনোনয়ন তালিকা প্রকাশ করেছেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস।

অস্কারের এবারের আসরে শ্রেষ্ঠ চিত্রনাট্যের বিভাগে মনোনয়ন পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে ছিলেন রাজকুমার রাও।

‘দ্য হোয়াইট টাইগার’-এর আর মূল চরিত্রে অভিনয় করেছেন আদর্শ গৌরব। এই সিনেমার পর বলিউডে ব্যাপক আলোচনা তৈরি হয় তাকে ঘিরে।

অস্কারের মনোনয়ন তালিকা প্রকাশের পর অস্ট্রেলিয়ার এক সাংবাদিকের সমালোচনা মুখে পড়েন প্রিয়াঙ্কা। সেই সাংবাদিক সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘কাউকে ছোট করতে চাই না। কিন্তু এই প্রিয়ঙ্কা-নিক এর এমন কী যোগ্যতা রয়েছে যে অস্কার মনোনীতের তালিকা প্রকাশ করেছেন?

সমালোচনা শুনে চুপ থাকার মানুষ নন প্রিয়াঙ্কা। দারুণ উপায়ে নিজের অপমানের যোগ্য জবাব দিলেন তিনি। সামাজিক মাধ্যমে পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা অভিনীত ৬০টি সিনেমার তালিকা বানানো হয়েছে। ক্যাপশনে লিখেছেন, ‘কার যোগ্যতা কীভাবে বিচার করা যায়, সে বিষয়ে আপনার চিন্তাভাবনা দেখে ভালো লাগল। এই রইল আমার ৬০-এরও বেশি সিনেমার তালিকা’।

শেয়ার