Top
সর্বশেষ

পুনর্বাসন প্রক্রিয়ায় মন দেবেন বাটলার

২৬ জুন, ২০২১ ১২:০২ অপরাহ্ণ
পুনর্বাসন প্রক্রিয়ায় মন দেবেন বাটলার

উইকেটরক্ষক ও ব্যাটসম্যান জস বাটলার শ্রীলঙ্কার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের নায়ক ছিলেন। অপরাজিত ৬৮ রানের ইনিংসে দলকে জয়ের বন্দরে নিয়ে গেছিলেন তিনি। কিন্তু সিরিজের পরের ম্যাচটিতে একাদশেই ছিলেন না বাটলার। কিন্তু কী কারণে প্রথম ম্যাচের নায়ককে রাখা হলো না পরেরটিতে? দ্বিতীয় ম্যাচে মেলেনি সে প্রশ্নের উত্তর। তবে তৃতীয় ম্যাচের আগেই জানিয়ে দেয়া হলো শুধু দ্বিতীয় টি-টোয়েন্টি নয়, শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

পায়ের হাঁটুর নিচের পেশীর ইনজুরির কারণে তৃতীয় টি-টোয়েন্টি ও পরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলা হবে না বাটলারের। তিনি এখন বাড়ি ফিরে পুনর্বাসন প্রক্রিয়ায় মন দেবেন। বৃহস্পতিবার সকালে এমআরআই করানোর পর এ ইনজুরির ব্যাপারে নিশ্চিত হয়েছে ইংল্যান্ড। অবশ্য বাটলার ইনজুরিতে না পড়লেও, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটিতে নানার পরীক্ষানিরীক্ষার আভাস আগেই দিয়েছিল ইংল্যান্ড দল। দ্বিতীয় ম্যাচে বাটলারের জায়গায় ইনিংস সূচনা করতে পাঠানো হয়েছি জনি বেয়াস্টোকে। যদিও তিনি তিন বলে ০ রান করে আউট হয়ে গেছেন।

এখন ওয়ানডে সিরিজের দলে বাটলারের জায়গায় নেয়া হয়েছে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালানকে। একদিনের ক্রিকেটের এই সিরিজে উইকেটকিপিংয়ের দায়িত্ব পালন করতে পারেন জনি বেয়ারস্টো কিংবা স্যাম বিলিংস। এরই মধ্যে টি-টোয়েন্টি সিরিজটি জিতে নিয়েছে ইংল্যান্ড। শনিবার হবে সিরিজের তৃতীয় ম্যাচ। এরপর আগামী ২৯ জুন, ১ ও ৪ জুলাই হবে ওয়ানডে সিরিজ ম্যাচ তিনটি। যেগুলো হবে যথাক্রমে চেস্টার লি স্ট্রিট, দ্য ওভাল ও ব্রিস্টলে।

শেয়ার