Top
সর্বশেষ

১৬ মাস পর টেস্ট দলে মাহমুদউল্লাহ

২৬ জুন, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
১৬ মাস পর টেস্ট দলে মাহমুদউল্লাহ

প্রায় ১৬ মাস পরে টাইগার টেস্ট স্কোয়াডে ফিরলেন মাহমুদউল্লাহ রিয়াদ। জিম্বাবুয়ের বিপক্ষে সদ্য ঘোষিত ১৭ সদস্যের বাংলাদেশ টেস্ট দলে প্রথমে রাখা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদকে। অবশেষে তাকে অন্তর্ভুক্ত করা হল। এর ফলে টাইগারদের টেস্ট স্কোয়ডে থাকাদের সংখ্যা গিয়ে দাঁড়াল ১৮ তে।

মিস্টার কুল মাহমুদউল্লাহ সব শেষ সাদা পোষাকে খেলেছিলেন ২০২০ সালে রাওয়ালপিন্ডিতে। ওই বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে দৈন্য পারফরম্যান্সের দায়ে দল থেকে বাদ পড়েন এই লোয়ার মিডল অর্ডার ব্যাটার। এরপর সাদা পোষাকে আর কোন সিরিজেই তার ডাক পড়েনি।

শনিবার (২৬ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জিম্বাবুয়ের বিপক্ষে তার অন্তর্ভুক্তির খবর জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

আগামী ৭-১১ জুলাই জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের একমাত্র টেস্টে মুখোমুখি হবে স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারি বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৮ সদস্যের টেস্ট দলে যারা আছেন: মুমিনুল হক (অধি), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী ও শরিফুল ইসলাম।

শেয়ার