Top

অবশেষে মুখ খুলেছেন নীনা গুপ্তা

২৮ জুন, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
অবশেষে মুখ খুলেছেন নীনা গুপ্তা

বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তা। সম্প্রতি প্রকাশিত হয়েছে তার আত্মজীবনী ‘সাচ কহু তো’। বইটি প্রকাশের পর থেকেই আলোচনায় রয়েছেন তিনি।

কয়েকদিন আগে ভারতের প্রখ‌্যাত পরিচালক গুলজারকে বইটি উপহার দিতে তার বাড়িতে হাজির হয়েছিলেন নীনা গুপ্তা। এ সময় ৬২ বছর বয়েসী এই অভিনেত্রীর পরনে ছিল লং শার্ট ও শর্টস। তারই একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন নীনা নিজেই।

তাতে দেখা যায়, গুলজারের বাড়ির গেটে দাঁড়িয়ে পাপারাজ্জিদের দিকে তাকিয়ে নীনা বলছেন, আশা করছি তিনি বইটি পড়বেন। গুলজারকে সামনে থেকে দেখে নীনা তখন দারুণ উচ্ছ্বসিত। যেন ১৫ বছর বয়েসী কিশোরী। অনীল কাপুর থেকে ডলি সিং ওই ভিডিওতে মন্তব‌্য করে নীনাকে শুভেচ্ছা জানান।

এ সময় এক নেটিজেন লিখেন, ‘গুলজার সাহেবের সামনে গিয়েছেন এভাবে! আপনার তো শাড়ি পরা উচিত ছিল। এ নিয়ে নেটদুনিয়ায় চলছে তুমুল সমালোচনা। ট্রলের শিকারও হয়েছেন তিনি। বিষয়টি নিয়ে চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন নীনা গুপ্তা।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে নীনা গুপ্তা বলেন—আগে বোঝা দরকার ট্রলিংয়ের সংজ্ঞা কী? আমার মনে হয় না আমাকে নিয়ে ট্রল করা হয়েছে। তিন-চারজন কী বলল বা না বলল তাতে কী আসে যায়? তার চেয়ে অনেক বেশি মানুষ আমার প্রশংসা করেছেন। ওই তিন-চারজনের কথা আমার উপর একেবারেই প্রভাব ফেলে না।

আত্মজীবনীতে অকপটে সব স্বীকার করেছেন নীনা। ভিভের সঙ্গে বিচ্ছেদ, প্রথম বিয়েবিচ্ছেদ থেকে সতীশ কৌশিকের বিয়ের প্রস্তাব—তার জীবনে ঘটা কোনো ঘটনাই যেন বাদ দেননি এই অভিনেত্রী।

শেয়ার