Top
সর্বশেষ

দুই বছরের চুক্তিতে পিএসজিতে রামোস

০৮ জুলাই, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
দুই বছরের চুক্তিতে পিএসজিতে রামোস

রিয়াল মাদ্রিদ ছেড়ে দুই বছরের চুক্তিতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিলেন স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। ২০২৩ সাল পর্যন্ত পার্ক দে প্রিন্সেসে থাকবেন তিনি। রিয়ালের সাথে রামোসের সম্পর্ক ছিন্ন হওয়ার আগে থেকেই তার পিএসজির সঙ্গে যোগাযোগ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেটাই সত্যি হলো। ফ্রি ট্রান্সফারে প্যারিসের দলটিতে যোগ দিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার।

৩৫ বছর বয়সী তারকার সঙ্গে লস ব্লাঙ্কোসদের ১৬ বছরের সম্পর্ক শেষ হয় জুনের শেষে। এরপর রিয়ালের সমার্থক হয়ে ওঠা রামোস স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে আর চুক্তি নবায়ন করেননি।

পার্ক দে প্রিন্সেসে তিনি সতীর্থ হিসেবে পাবেন নেইমার-কিলিয়ান এমবাপ্পেদের মতো তারকাদের।

সামনের মৌসুমকে সামনে রেখে তৃতীয় খেলোয়াড় হিসেবে রামোসের সঙ্গে চুক্তি করল পিএসজি। এর আগে ফরাসি জায়ান্টরা ইন্টার মিলান থেকে দলে ভিড়িয়েছে মরোক্কোয়ান ডিফেন্ডার আশরাফ হাকিমি ও লিভারপুল থেকে ফ্রি ট্রান্সফারে ডাচ ডিফেন্ডার জর্জিনিও ভাইনালদামকে।

স্পেনের হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলা রামোস রিয়ালের জার্সিতে পাঁচটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়নস লিগে জিতেছেন। চোটের কারণে স্পেনের হয়ে চলতি ইউরোতে খেলা হয়নি তার। পিএসজিতেও তিনি সতীর্থ হিসেবে পাবেন সাবেক দুই রিয়াল তারকা আনহেল দি মারিয়া ও কেইলর নাভাসকে।

শেয়ার