Top
সর্বশেষ

ময়মনসিংহ মেডিক্যালে করোনা ও উপসর্গে ১৪ জনের মৃত্যু

০৯ জুলাই, ২০২১ ১১:৫০ পূর্বাহ্ণ
ময়মনসিংহ মেডিক্যালে করোনা ও উপসর্গে ১৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, এরমধ্যে করোনায় ৬ জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। এছাড়াও জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ১৮৭ জনের। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জনের মৃত্যু হয়েছে।

করোনায় মৃতরা হলেন— ময়মনসিংহ সদরের মফিজুর (৬৫), শহীদুল ইসলাম (৪৫), গফরগাঁওয়ের সিরাজুল ইসলাম (৮০), ঈশ্বরগঞ্জের মোজাম্মেল হক (৬০), নেত্রকোনা সদরের সাহেরা খাতুন (৭০), পুর্বধলা আব্দুল মতিন (৬৮)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন— ময়মনসিংহ সদরের আব্দুল জলিল (৬০), মোখলেছুর রহমান (৬৫), মীর জান (৮০), ভালুকার আলী নেওয়াজ (৫৫), গফরগাঁওয়ের কুলসুম বেগম (৫৫), শেরপুর সদরের আব্দুস সামাদ (৬৫), জসতিয়া রানী (৪০) ও টাঙ্গাইলের আব্দুল জলিল (৫৬)।

কিনি আরো আরও জানান, বর্তমানে এই হাসপাতালের আইসিইউতে ২০ জনসহ মোট ৩৮৬ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৫১ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪ জন। নতুন করে ভর্তি রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় দেখা দিয়েছে শয‌্যা সংকট।

শেয়ার