Top
সর্বশেষ

খুলনায় ২৪ ঘণ্টায় করোনায় ১৯ জনের মৃত্যু

১৩ জুলাই, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
খুলনায় ২৪ ঘণ্টায় করোনায় ১৯ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে খুলনার চার হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু হয়। ১২ জুলাই সকাল ৮টা থেকে ১৩ জুলাই সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় খুলনায় করোনায় ৫ জন ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৯৫ জন। যার মধ্যে রেড জোনে ১৩০ জন, ইয়ালো জোনে ২৫ জন, আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৩ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ জন। এছাড়া শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪৪ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন।

তিনি আরো জানান, শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪৪ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ৭৬ জন, তার মধ্যে ৩৫ জন পুরুষ ও ৪১ জন নারী।

অপরদিকে, বেসরকারি গাজী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের স্বত্তাধিকারী ডা. গাজী মিজানুর রহমান এ তথ‌্য জানান।

শেয়ার