Top
সর্বশেষ

আশা করছি তামিম খেলবে: টিম লিডার

১৩ জুলাই, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ
আশা করছি তামিম খেলবে: টিম লিডার

আর মাত্র ৩ দিন পর হারারেতেই শুরু হচ্ছে টাইগারদের ওয়ানডে মিশন। আগামী ১৬ জুলাই মাঠে গড়াবে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজ সামনে রেখে একদিন বিশ্রাম না নিয়েই আজ (সোমবার) শুরু হয়েছে বাংলাদেশ দলের অনুশীলন।

হোটেল থেকে মিনিট পনেরো পথ হারারে স্পোর্টস ক্লাব মাঠ। টিম বাসে করে প্র্যাকটিস ফিল্ডে যাওয়ার সময় টাইগারদের টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি জানিয়েছেন, আজ স্থানীয় সময় দুপুর দেড়টায় (বাংলাদেশে তখন পড়ন্ত বিকেল) টিম প্র্যাকটিস। ঢাকা থেকে যে ক‘জন ওয়ানডে স্পেশালিস্ট হারারে এসে পৌঁছেছে, তারাও প্র্যাকটিস শুরু করবে। সাথে টেস্ট দলে থাকা যারা ওয়ানডে স্কোয়াডেও আছে, তাদেরও প্রায় সবাই (দু-একজন বিশ্রামে, তবে তারা কারা, নাম বলেননি ববি)।

বাংলাদেশের টিম লিডারের কাছে প্রশ্ন ছিল, টেস্ট খেলতে না পারা তামিম ইকবাল কি ওয়ানডে সিরিজে নেতৃত্ব দিতে পারবেন? হাঁটুর ইনজুরি কাটিয়ে ওয়ানডে ক্যাপ্টেন কি ১৬ জুলাই প্রথম ম্যাচ খেলতে পারবেন? ববির উত্তর, আশা করছি তামিম খেলবে।

তবে পরক্ষণই ববির মুখ থেকে বেরিয়ে এলো, একদম ১০০ পারসেন্ট বা শতভাগ ফিটনেস ফিরে আসেনি। তারপরও আশা করা যাচ্ছে, তামিম ওয়ানডেতে খেলবে। তবে পরক্ষণই ববির মুখ থেকে বেরিয়ে এলো, একদম ১০০ পারসেন্ট বা শতভাগ ফিটনেস ফিরে আসেনি। তারপরও আশা করা যাচ্ছে, তামিম ওয়ানডেতে খেলবে।

শেয়ার