Top
সর্বশেষ

পর্নও শৈল্পিক অগ্রগতির মধ্যে পড়ে: সোমি আলি

২৮ জুলাই, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
পর্নও শৈল্পিক অগ্রগতির মধ্যে পড়ে: সোমি আলি

পাকিস্তান থেকে ভারতে এসেছিলেন সালমানকে বিয়ে করতে। সেই উদ্দেশ্য সফল না হলেও অভিনেত্রী হিসেবে পরিচিতি পান সোমি আলি। যদিও খুব বেশি অভিনয় করেননি তিনি। তবে সালমান খানের সঙ্গে আট বছর প্রেম করার জন্য তার নাম এক সময়ে বলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু ছিল। সম্প্রতি পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই পর্ন নিয়ে তোলপাড় ভারতে। সেই সময়েই নিজের মতামত প্রকাশ করলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

তার মতে, পর্ন নিয়ে একটু বেশিই নাক সিঁটকানোর প্রবণতা রয়েছে ভারতে। যে দেশে কামসূত্র গ্রন্থ লেখা হয়েছে, সে দেশে পর্ন নিয়ে এত রাখঢাক থাকা উচিত নয়।

সোমির কথায়, যত বেশি লুকোনো হবে, তত বেশি মানুষ যৌনতা ও পর্ন নিয়ে আগ্রহী হবে। কৌতূহল বাড়বে। যারা পর্নকে নিজেদের পেশা হিসেবে বেছে নিয়েছেন, ব্যক্তিগতভাবে তাদের আমি খারাপ চোখে দেখি না। তবে হ্যাঁ, যদি পর্ন বানানো কারো ক্ষতি করে অথবা নারী পাচারের মতো গর্হিত অপরাধকে প্রশ্রয় দেয়, তা হলে তাকে কোনো দিনও সমর্থন করব না।

সোমি মনে করেন, খুব তাড়াতাড়ি স্কুল, কলেজ, বাড়িতে যৌন শিক্ষার পাঠ চালু করা উচিত। তার মতে, পর্নও শৈল্পিক অগ্রগতির মধ্যে পড়ে।

সোমির কথায়, গভীর প্রেমে ঘনিষ্ঠতা থাকাই স্বাভাবিক। আর তাই প্রেমের দৃশ্য বা চুম্বন দৃশ্য বর্ণনা করা অনুচিত কিছুই নয়।

সোমি এখন ‘নো মোর টিয়ার্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা প্রতিষ্ঠা করেছেন। সোমি যখন ভারতে আসেন, তার অভিনেত্রী হওয়ার কোনো শখ ছিল না। কিন্তু তাও বলিউডে এসে লড়াই করেন সেই মহিলা। পাকিস্তান থেকে সোজা মায়ামি। সেখান থেকে মুম্বাই। উদ্দেশ্য ছিল একটাই, সালমান খানকে বিয়ে করা।

কয়েকটি ছবিতেও অভিনয় করেছিলেন সোমি আলি। সুনীল শেট্টি ও সাইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। জানা যায়, সোমি আলির সঙ্গে ৮ বছর প্রেম করেছিলেন সালমান। কিন্তু পরিণতি কী, তা তো সকলেই জানেন। সোমির প্রত্যাশিত সেই পুরুষ আজও অবিবাহিত।

শেয়ার