Top
সর্বশেষ

শকুন বাত্রার পরবর্তী সিনেমার মূল চরিত্রে দীপিকা

৩১ জুলাই, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ
শকুন বাত্রার পরবর্তী সিনেমার মূল চরিত্রে দীপিকা

ভারতীয় চলচ্চিত্র পরিচালক শকুন বাত্রার পরবর্তী সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন । সম্প্রতি অভিনয়ের সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে দীপিকা নীরবতা বজায় রাখার জন্য তার ভক্তদের আহ্বান জানিয়েছেন। কিছুটা রহস্যের ভঙ্গিতে অভিনেত্রী লিখেছেন ‘চুপ, কাজ চলছে’। ছবি শেয়ারের সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়।

ছবিতে দেখা গিয়েছে, দীপিকা চেয়ারে বসে মনোযোগ দিয়ে কিছু একটা পড়ছেন। পরণে একটি হুডি এবং প্যান্ট, চুল বাঁধা। পরিচালক শকুনকেও ফ্রেমে দেখা গিয়েছে। এই ছবি শেয়ারের পর তার অনুরাগীরা দীপিকার প্রশংসা করে নানা মন্তব্য করেছেন।

সিনেমা নিয়ে দীপিকা জানিয়েছেন, ‘এই প্রোজেক্টটি ‘বেশ চ্যালেঞ্জিং’ এবং এটিকে কোনওভাবেই লাইট সিনেমা বলা যায় না। এই সিনেমাটি আর ৫ টা বলিউড সিনেমার মতো একদমই হবে না। এতে এমন অনেককিছুই দেখানো হবে যা বলিউড সিনেমায় বেশি দেখা যায় নি। ফিল্মি ভাষায় এটিকে ‘ডোমেস্টিক নোয়ার’ বলা হয়। আমি মনে করি না যে এটি এমন একটি ঘরানা যার সঙ্গে আমরা খুব পরিচিত।’ দীপিকার পাশাপাশি গাল্লি বয় খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডেকেও দেখা যাবে।

উল্লেখ্য, দীপিকার হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। যার মধ্যে রণবীর সিংয়ের অভিনীত এবং কবির খান পরিচালিত ৮৩ রয়েছে। এছাড়া হাতে আছে পাঠান। অন্যদিকে আরও এক সুপারস্টার হৃত্বিক রোশনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে দীপিকাকে।

শেয়ার