Top

লাইভে এসে অভিনেত্রী গহনার প্রতিবাদ

০৪ আগস্ট, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ
লাইভে এসে অভিনেত্রী গহনার প্রতিবাদ

জামিনে মুক্ত মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। পর্নকাণ্ডে গত ফেব্রুয়ারি মাসে গ্রেফতার হয়েছিলেন তিনি। রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর থেকে একমাত্র গহনাই তাকে সমর্থন জানিয়েছেন। তার দাবি ছিলো, পর্ন এবং যৌন উদ্দীপক ছবির মধ্যে মূলগত পার্থক্য রয়েছে। রাজ কখনই পর্ন বানাননি। তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি গহনার।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লাইভে এসে একই বিষয়ে প্রতিবাদ জানালেন। লাইভে তিনি নগ্ন, এক টুকরো কাপড় নেই বলে জানালেন নেটাগরিকদের। যদিও তার শরীর দৃশ্যমান নয়। তিনি উপুর হয়ে শুয়ে রয়েছেন। ক্যামেরায় মুখ দেখা যাচ্ছে। হাত দিয়ে নিজের বুক ঢেকে রেখেছেন।

গহনার বক্তব্য, ‘আমার শরীরে এক টুকরো কাপড় নেই। আমি নগ্ন। এই অবস্থায় আমি লাইভে এসেছি। কিন্তু কারো কি এটাকে পর্ন বলে মনে হচ্ছে? না তো? তা হলে আমার অন্যান্য ভিডিওতে আমি পোশাক পরে থাকলে তাকে পর্ন বলছে লোকে!’

লাইভ ভিডিওর পাশে গহনা লিখেছেন, ‘আমি পোশাক না পরলে সেটাকে পর্ন বলে মনে হচ্ছে না। কিন্তু পোশাক পরে থাকলে তাকে কেন পর্ন বলছে লোকে? একে বলে দ্বিচারিতা।’

জুলাই মাসের শেষের দিকে জোর করে পর্নে অভিনয় করানোর জন্য মামলা দায়ের করা হয় রাজ কুন্দ্রার তিন সহকর্মী ও গহনার বিরুদ্ধে। অভিযোগকারিণী অভিযোগপত্রে লেখেন, ‘হট্শটস’ অ্যাপে একটি পর্নের জন্য অভিনয় করতে জোর করা হয় তাকে। নতুন করে একটি এফআইআর দায়ের করা হয় মুম্বাইয়ের মালওয়ানি থানায়।

শেয়ার